করোনায় রেকর্ড মৃত্যুর দিনে ঢাকায় গ্রেপ্তারেও রেকর্ড

এহসান গ্রুপের চেয়ারম্যান রাগীব হাসান গ্রেপ্তার-১৭ হাজার কোটি টাকা আত্মসাতএহসান গ্রুপের চেয়ারম্যান রাগীব হাসান গ্রেপ্তার-১৭ হাজার কোটি টাকা আত্মসাত

করোনা সংক্রমণ মোকাবেলায় কঠোর বিধিনিষেধের ৭ম দিনে রাজধানীর বিভিন্ন থানায় ১ হাজার ১০২ জনকে গ্রেপ্তার করেছে ঢাকা মহানগর পুলিশ (ডিএমপি)। আর ডিএমপি ট্রাফিক বিভাগ বিভিন্ন গাড়িকে প্রায় ১৯ লাখ টাকা জরিমানা করেছে। এদিন ডিএমপি ট্রাফিক কর্তৃক ৮০৪ টি গাড়িকে ১৮ লাখ ৬৮ হাজার ৫০০ টাকা জরিমানা করা হয়েছে। অন্যদিকে মোবাইলকোর্টে ২৪৫ জনকে এক লাখ ৭১ হাজার ৯৮০ টাকা জরিমানা করা হয়েছে।

আজ বুধবার সকাল থেকে বিকেল পর্যন্ত তাদের গ্রেপ্তার করে পুলিশ। ডিএমপির গণমাধ্যম শাখার অতিরিক্ত উপ কমিশনার ইফতেখারুল ইসলাম এসব তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, গ্রেপ্তার ছাড়াও ভ্রাম্যমাণ আদালতে ২৪৫ জনকে ১ লাখ ৭১ হাজার ৯৮০ টাকা জরিমানা করা হয়েছে। কোনো কারণ ছাড়া ঘরের বাইরে বের হওয়া এবং যত্রতত্র ঘোরাফেরার জন্য ১ হাজার ১০২ জনকে গ্রেফতার করা হয়েছে। তাদের আগামীকাল সকালে আদালতে পাঠানো হবে।

তিনি বলেন, সরকারের বিধিনিষেধ বাস্তবায়নে রাজধানীতে পুলিশের বিভিন্ন টিমের সদস্যরা কাজ করছে। যারা যৌক্তিক কারণ ছাড়া ঘর থেকে বের হচ্ছেন তাদের আইনের আওতায় ও জরিমানা করা হচ্ছে। তবে অনেকেই ঘর ছেড়ে কোনো কারণ ছাড়াই বেড়িয়ে পড়ছে।

পুলিশের বিভিন্ন বিভাগের কর্মকর্তারা জানায়, রাজধানীর তেজগাঁও, শাহবাগ, রমনা, মোহাম্মদপুর, মতিঝিল, মিরপুর, গুলশান থেকে গাড়িগুলোকে জরিমানা ও আটক করা হয়। আটকদের বিভিন্ন মেয়াদে সাজাও দিয়েছে ভ্রাম্যমাণ আদালত।

গত ৪ জুলাই সকাল থেকে বিকেল পর্য্ন্ত ৬১৮ জনকে গ্রেপ্তার করা হয়। ১৬১ জনকে মোট ৫৪ হাজার ৪৫০ টাকা জরিমানা করা হয়। এ ছাড়া ডিএমপির ট্রাফিক বিভাগ ৪৯৬টি গাড়ির বিপরীতে ১২ লাখ ৮১ হাজার টাকা জরিমানা করে।

By নিজস্ব প্রতিবেদক

রংপুরের অল্প সময়ে গড়ে ওঠা পপুলার অনলাইন পর্টাল রংপুর ডেইলী যেখানে আমরা আমাদের জীবনের সাথে বাস্তবঘনিষ্ট আপডেট সংবাদ সর্বদা পাবলিশ করি। সর্বদা আপডেট পেতে আমাদের পর্টালটি নিয়মিত ভিজিট করুন।

Related Post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *