কক্সবাজারে ইউপি সদস্য প্রার্থীকে গুলি

কক্সবাজারে ইউপি সদস্য প্রার্থীকে গুলি

কক্সবাজার সদর উপজেলার পিএমখালী ইউনিয়ন পরিষদের (ইউপি) তোতকখালী বটতলীতে গতকাল সোমবার রাত নয়টার দিকে দুর্বৃত্তদের গুলিতে সদস্য প্রার্থী রেজাউল করিম আহত হয়েছেন। তিনি পিএমখালী ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের সাবেক সদস্য আবুল কালাম আজাদের ছেলে। ১১ নভেম্বর অনুষ্ঠেয় ইউপি নির্বাচনে রেজাউল করিম ৩ নম্বর ওয়ার্ডের সদস্য প্রার্থী। তিনি পিএমখালী ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি। রাত সাড়ে ১০টায় গুলিবিদ্ধ অবস্থায় তাঁকে কক্সবাজার সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। কক্সবাজার সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মুনীর-উল-গীয়াস বলেন, তোতকখালীতে নির্বাচনী বিরোধের জেরে ইউপি সদস্য প্রার্থী রেজাউল করিমকে গুলি করার ঘটনা ঘটেছে। দুর্বৃত্তদের শনাক্ত করে আটকের চেষ্টা চালাচ্ছে পুলিশ। ঘটনাস্থলে পুলিশ অভিযান চালাচ্ছে।

৫ নভেম্বর রাতে শহরতলির লিংক রোড এলাকার কার্যালয়ে বৈঠক করার সময় অস্ত্রধারীদের গুলিতে আহত হন কক্সবাজার জেলা শ্রমিক লীগের সভাপতি জহিরুল ইসলাম সিকদার এবং তাঁর ছোট ভাই স্থানীয় ঝিলংজা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ইউপি সদস্য কুদরত উল্লাহ সিকদার। প্রথমে দুজনকে কক্সবাজার সদর হাসপাতালে ভর্তি করা হয়। অবস্থার অবনতি হলে ওই দিন রাতেই দুজনকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। ৭ নভেম্বর দুপুরে চিকিৎসাধীন অবস্থায় জহিরুলের মৃত্যু হয়।


গতকাল বিকেলে কক্সবাজার সৈকতের লাবণী পয়েন্টে ট্যুরিস্ট পুলিশের কার্যালয় চত্বরে বাহিনীর অষ্টম প্রতিষ্ঠাবার্ষিকীর উদ্বোধনী অনুষ্ঠানে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান বলেন, ‘কক্সবাজারে রক্তের হোলি খেলা আর চলতে দেওয়া যাবে না। এটি ট্যুরিস্ট প্লেস। এখানে টুরিস্টরা আসবে। আমরা শুনেছি, এখানে কয়েকজনের প্রাণহানি হয়েছে। আর কোনো সহিংসতা, কোনো প্রাণহানি যেন এখানে না হয়। আমরা কোনো সন্ত্রাসী দেখতে চাই না, রক্তপাত দেখতে চাই না।’

By নিজস্ব প্রতিবেদক

রংপুরের অল্প সময়ে গড়ে ওঠা পপুলার অনলাইন পর্টাল রংপুর ডেইলী যেখানে আমরা আমাদের জীবনের সাথে বাস্তবঘনিষ্ট আপডেট সংবাদ সর্বদা পাবলিশ করি। সর্বদা আপডেট পেতে আমাদের পর্টালটি নিয়মিত ভিজিট করুন।

Related Post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *