ইজিবাইক চাপা দেওয়ায় বাসে আগুন, সড়ক অবরোধ

মাদারীপুর সদরের খাকদী বাসস্ট্যান্ডে যাত্রীবাহী বাসের ধাক্কায় ইজিবাইকের এক আরোহী নিহত ও তিনজন আহত হয়েছেন। এ ঘটনায় সড়ক অবরোধ ও বাসটিতে আগুন ধরিয়ে দেয় বিক্ষুব্ধ লোকজন।

শুক্রবার সকালে খাকদী বাসস্ট্যান্ড এলাকার মস্তফাপুর-মাদারীপুর শেখ হাসিনা মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহত সুমন শেখ (৩৫) মাদারীপুর সদর উপজেলার ঘটমাঝি ইউনিয়নের দেবরাস গ্রামের হায়দার শেখের ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, সকাল সাড়ে ৯টার দিকে দিদার পরিবহনের একটি যাত্রীবাহী বাস খুলনা থেকে চট্টগ্রামের উদ্দেশে যাওয়ার সময় খাকদী এলাকায় ইজিবাইকটিকে পেছন থেকে ধাক্কা দেয়।

এ সময় ইজিবাইকটিকে টেনে-হিঁচড়ে প্রায় ২০০ ফুট নিয়ে যায় বাসটি। এতে ঘটনাস্থলেই ইজিবাইকের এক যাত্রী মারা যান। চালকসহ তিনজন আহত হন।

পরে বিক্ষুব্ধ লোকজন বাসটিতে আগুন ধরিয়ে দেয়। ঘণ্টাব্যাপী সড়ক অবরোধ করে রাখার পর প্রশাসনের আশ্বাসে অবরোধ তুলে নেয়।

মাদারীপুর সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) কামরুল ইসলাম মিয়া জানান, খাকদী এলাকায় ইজিবাইককে ধাক্কা দেয় বাসটি। এতে ঘটনাস্থলেই ইজিবাইকের এক যাত্রী নিহত হন। গুরুতর আহত তিনজনকে মাদারীপুর সদর হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

মাদারীপুর সদর উপজেলার নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. সাইফউদ্দিন গিয়াস ঘটনাস্থল পরিদর্শন করে জানান, স্থানীয়রা স্পিড ব্রেকারের দাবিতে রাস্তা অবরোধ করেছিল।

তিনি বলেন, ‘আমি এবং প্রশাসন মিলে জেলা প্রশাসনের সঙ্গে কথা বলে এখানে একটি স্পিড ব্রেকার করে দেওয়া হবে বলে জানালে স্থানীয়রা রাস্তা অবরোধ তুলে নেন।’

Leave a Comment

betvisa