আসামি পুলিশকে শ্বাসরোধ করে পালিয়ে যায়

পুলিশের দুই এসআই রাজশাহীর চারঘাটে এক অভিযুক্তকে ধরতে যান। তবে তারা অভিযুক্তকে ধরতে পারেনি। অভিযুক্তরা তাদের একজনকে দা দিয়ে চোট দেন এবং অপরজনকে শ্বাসরোধ করে পালিয়ে যায়। বুধবার বিকেলে চারঘাটের থানাপাড়া গ্রামে এই ঘটনা ঘটে।
পলাতক আসামি হলেন ফারুক হোসেন (৩০)। তার বাড়ি চারঘাট উপজেলার থানাপাড়া গ্রামে। হামলায় আহত দু’জন হলেন চারঘাট থানার উপ-পরিদর্শক এসআই আশরাফুল ইসলাম ও ফারওয়ার হোসেন। তাদের চারঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।
পুলিশ সূত্রে জানা গেছে, ফারুক হোসেন একটি মামলায় গ্রেপ্তারি পরোয়ানা মামলার আসামি। তিনি নিজের বাড়িতে কাজ করছেন এই খবর পেয়ে বুধবার দুপুর ২ টার দিকে দুই এসআই আসামি ফারুকের বাড়িতে যান। এ সময় অভিযুক্তের হাতে একটি ছোট দা ছিল। দা-এর আঘাতের কারণে এসআই ফরওয়ার হোসেনের হাত কেটে যায়। এসআই আশরাফুল অভিযুক্তকে ধরার চেষ্টা করলে অভিযুক্ত ও তার পরিবারের সদস্যরা তাকে গলা টিপে ধরে।

খবর পেয়ে চারঘাট মডেল থানার একটি দল ঘটনাস্থলে গিয়ে তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য ভর্তি করে। তবে অতিরিক্ত পুলিশ আসার আগেই আসামিরা পালিয়ে যায়।

হাসপাতালে চিকিৎসাধীন এসআই আশরাফুল ইসলাম বলেছিলেন যে অভিযুক্তরা তাদের সাথে এমন কঠোর আচরণ করবে তা তারা কল্পনাও করতে পারে নাই। এই জাতীয় মামলার আসামিদের সাধারণত আদালতে সোপর্দ করা হয়। তারা জামিন পাওয়ারও যোগ্য।
তারা যখন গ্রেপ্তার করতে যায়, তারা শ্রদ্ধার সাথে পুলিশে চলে যায়। তবে অভিযুক্ত তাকে গলা টিপে ধরেন। অভিযুক্তদের পাশাপাশি তার মা ও বাবা সহ সবাই পুলিশকে আক্রমণ করেছে।

চারঘাট থানার এসআই আশরাফুল ইসলাম জানান, এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

এ বিষয়ে জানতে চাইলে চারঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জাহাঙ্গীর আলম জানান, তিনি রাজশাহীতে রয়েছেন। আলোচনার পরে মামলার সিদ্ধান্ত নেওয়া হবে।

Leave a Comment