আবারও আলোচনায় শাহরুখপুত্র

বাবাকে অনুসরণ না করেও বলিউডে অভিষেক হতে চলেছে শাহরুখপুত্র আরিয়ান খানের। বাবার মতো অভিনয় দিয়ে নয়, পরিচালক হিসেবে বলিউডে পা রাখছেন তিনি। ফিল্ম অ্যান্ড মিডিয়া নিয়ে পড়াশোনা করেছেন আরিয়ান। এবার সেই স্বপ্নপূরণের দিকেই পা বাড়ালেন তিনি। শুধু পরিচালনা নয়, সিরিজের চিত্রনাট্যও লিখেছেন তিনি।অবশ্য আরিয়ান আগেই জানিয়েছিলেন, তিনি বাবার মতো অভিনেতা হতে চান না। কাজ করতে চান ক্যামেরার পেছনে। তাই তো আমাজন প্রাইম ভিডিওর ওয়েব সিরিজ দিয়ে পরিচালনার কাজ শুরু করলেন এই তারকাপুত্র। কাজের প্রস্তুতি হিসেবে চলতি সপ্তাহের দুই দিন মুম্বাইয়ের একটি স্টুডিওতে পরীক্ষামূলক শুটিংও করেছেন আরিয়ান। সিরিজটি কবে ফ্লোরে যাবে, সে তথ্য পাওয়া না গেলেও ভারতীয় সংবাদমাধ্যম আনন্দবাজার থেকে জানা গেছে, এই মুহূর্তে সিরিজটির প্রাক্‌-শুটিংয়ের কাজ চলছে। দ্রুতই প্রকাশ্যে আসবে মূল শুটিংয়ের তারিখ। সব ঠিক থাকলে এই বছর মুক্তি পাবে সিরিজটি।

এ ছাড়া আমাজন প্রাইমের পরে আরিয়ান নিজের বাবা-মায়ের প্রযোজনা সংস্থার (রেড চিলিজ এন্টারটেইনমেন্ট) হয়ে একটি পূর্ণদৈর্ঘ্যের সিনেমা পরিচালনা করবেন। আরিয়ান পরিচালনায় হলেও শাহরুখকন্যা সুহানা উৎসাহী অভিনয়ে।জোয়া আখতার পরিচালিত ‘আর্চিস কমিক্স’-এর মাধ্যমে বলিউডে অভিষেক হতে যাচ্ছে সুহানার। ইতিমধ্যে প্রথম সিনেমার শুটিং শুরু করে দিয়েছেন তিনি। এই সিনেমায় সুহানার সঙ্গে অভিনয় করবেন অমিতাভ বচ্চনের নাতি অগস্ত্য নন্দা ও শ্রীদেবীর ছোট মেয়ে খুশি কাপুরও।গত বছরের শেষের দিকে মাদক মামলায় জড়িয়ে খবরের শিরোনামে উঠে আসেন আরিয়ান।

২ অক্টোবর রাতে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি) একটি প্রমোদতরিতে অভিযান চালিয়ে শাহরুখ খানের ছেলে আরিয়ান খান ও তাঁর দুই বন্ধুকে আটক করে। এ সময় আরিয়ানের কাছ থেকে ১৩ গ্রাম কোকেন, ২১ গ্রাম চরস, ২২টি এমডিএমএ পিলস ও ১ লাখ ৩৩ হাজার রুপি পাওয়া যায়। দীর্ঘ ১৬ ঘণ্টা জেরার পর আরিয়ান খানকে গ্রেপ্তার দেখানো হয়।মাদককাণ্ডে নাম জড়ানোর পর বেশ কঠিন সময়ের মধ্য দিয়ে গেছেন আরিয়ান খান। বারবার জামিন খারিজ হওয়ার পর অবশেষে ১৪টি শর্তে তাঁকে মুক্তি দেন মুম্বাই হাইকোর্ট। ২৮ দিন জেল খেটে ওই বছরের ৩০ অক্টোবর ঘরে ফেরেন আরিয়ান। এদিকে এই মাদক মামলায় এনসিবির প্রধান সাক্ষী প্রভাকর সেল মারা গেছেন। এ বছর ১ এপ্রিল হৃদ্‌রোগে আক্রান্ত হয়ে তিনি মারা যান।

Leave a Comment