অবশেষে বেতন পাচ্ছে সদরের ১৫০০ প্রাথমিক শিক্ষকের

রংপুর সদর উপজেলার পর্যাপ্ত বরাদ্দ না থাকায় প্রাথমিক শিক্ষকদের বেতন ও উৎসব বোনাস দেয়া সম্ভব নয় বলে সংশ্লিষ্টদের চিঠি দিয়ে জানিয়ে দেয়ার পর
আগামীকাল বুধবার ( ১৪ জুলাই) রংপুর সদর উপজেলার সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ১৫০০ জন শিক্ষক তাদের জুন মাসের বেতন পাচ্ছেন। একই সঙ্গে আসন্ন কোরবানীর ঈদে উৎসব বোসানও পাবেন তারা। এজন্য “প্রাথমিক শিক্ষা অধিদপ্তর” পর্যাপ্ত অর্থ বরাদ্দ দিয়েছে।

আজ সোমবার (১২ জুলাই) বিকালে বিষয়টি নিশ্চিত করেছেন রংপুর জেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা এ এম শাহজাহান সিদ্দিক।

আজ সোমবার (১২ জুলাই) প্রাথমিক শিক্ষা অফিদপ্তরের সহকারী পরিচালক মো: আব্দুল আলীম স্বাক্ষরিত এক আদেশে এ তথ্য জানা গিয়েছে।

রংপুর সদর উপজেলা শিক্ষা কর্মকর্তা মো: আখতারুল ইসলামের বিরুদ্ধে শিক্ষকদের বেতন বোনাসের বিষয়ে অসহযোগিতার অভিযোগ উঠেছিল।

এর আগে ৭ জুলাই পর্যাপ্ত বরাদ্দ না থাকায় রংপুর সদর উপজেলার শিক্ষকদের বেতন ও উৎসব বোনাস দেয়া সম্ভব নয় বলে সংশ্লিষ্টদের চিঠি দিয়ে জানায় জেলা নিরীক্ষা ও হিসাবরক্ষক কর্মকর্তা মো: মফিদুল ইসলাম।।

গত রবিবার ( ১১ জুলাই) রংপুর জেলা শিক্ষা কর্মকর্তা ৫,২৯৫৭৩৪৪ টাকা বরাদ্দ চেয়ে প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের মহাপরিচালক বরাবর আবেদন করেন। সেই বরাদ্দ পাশ হয়েছে। শিক্ষকরা বুধবার (১৩ জুলাই) বেতন পাবেন।

রংপুর বিভাগীয় উপ-পরিচালক ( ভারপ্রাপ্ত) মো: মোজাহিদুল ইসলাম জানান, বেতন বোনাস নিয়ে সমস্যা হয়েছিল কয়েকদিন থেকে। আমি সংশ্লিষ্টদের সঙ্গে কথা বলেছি। এখন এই সমস্যার সমাধান হয়েছে।

By নিজস্ব প্রতিবেদক

রংপুরের অল্প সময়ে গড়ে ওঠা পপুলার অনলাইন পর্টাল রংপুর ডেইলী যেখানে আমরা আমাদের জীবনের সাথে বাস্তবঘনিষ্ট আপডেট সংবাদ সর্বদা পাবলিশ করি। সর্বদা আপডেট পেতে আমাদের পর্টালটি নিয়মিত ভিজিট করুন।

Related Post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *