কোয়ারেন্টাইনে থাকা তরুণী ধর্ষণ , এএসআই গ্রেফতার

রক্ষক যখন ভক্ষক।  একথার প্রমাণ মিললো আবারো। কোয়ারেন্টাইনেও পুলিশের হেফাজতে থাকা মেয়েও এখন নিরাপদ হয়। এ যেন শিয়ালকে মুরগি পাহারা দেয়ার মত।  তবে মেয়েরা নিরাপদ কোথায়?? কাকে বিশ্বাস করবে মানুষ? সরকারি নির্দেশে পুলিশি পাহারায় ১৪ দিনের বাধ্যতামূলক কোয়ারান্টাইনে থাকা অবস্থায়ও  যে  একটি মেয়ে নিরাপদ থাকবে না তা কি কেউ ভাবতে পেরেছে?  

খুলনার একটি আইসোলেশন কেন্দ্রে  এক তরুণীকে ধর্ষণের অভিযোগে পুলিশের একজন সহকারী সাব ইন্সপেক্টরকে গ্রেফতার করেছে খুলনা নগর পুলিশ। তরুণীটি ভারত থেকে ফিরে আসার পর  সেখানে কোয়ারেন্টাইনে  ছিলেন। এ মাসের ১৩ তারিখ যশোরের বেনাপোল হয়ে বাংলাদেশে ফেরেন ভারতে আটকে পড়া এই তরুণী।ফেরার পর সেদিনই পাশের জেলায় খুলনা শহরের একটি আইসোলেশন কেন্দ্রে তাকে সরকারের নিয়ম অনুযায়ী বাধ্যতামূলক ১৪ দিনের কোয়ারেন্টিনে পাঠানো হয়।

ধর্ষণের ঘটনাটি ঘটে ১৩ তারিখেই। খুলনা মেট্রোপলিটন পুলিশের মুখপাত্র এডিসি মোহাম্মদ জাহাঙ্গীর জানান, তরুণীর অভিযোগ অনুযায়ী ১৩ তারিখ এই আইসোলেশন কেন্দ্রে পাহারার দায়িত্বে থাকা সাব ইন্সপেক্টর তাকে ধর্ষণ করেছেন। এই অভিযোগে তরুণী নিজেই বাদী হয়ে সদর থানায় ১৭ মে  মামলা করেন।সেই মামলায় অভিযুক্ত সহকারী সাব ইন্সপেক্টরকে গ্রেফতার করেছে খুলনা সদর থানা পুলিশ। এই ঘটনায় তাকে ইতোমধ্যে‌ই পুলিশ বিভাগ থেকে সাসপেন্ড করা হয়েছে বলে মোহাম্মদ জাহাঙ্গীর জানিয়েছেন। ( সূত্র- BBC News) 

Leave a Comment