ছেলেকে বিক্রির টাকায় নতুন বউকে নিয়ে ভ্রমণ

শিশু লালন-পালনের সমস্যা থেকে মুক্তি পেতে একজন ব্যক্তি তার ২ বছরের ছেলেকে বিক্রি করেছেন। পরে ওই নতুন টাকা নিয়ে তিনি নতুন স্ত্রীকে নিয়ে সারাদেশে ভ্রমণ করেছিলেন। বিষয়টি প্রকাশ্যে আসার সাথে সাথে পুলিশ তাকে গ্রেপ্তার করেছে।

ঘটনাটি ঘটেছে সম্প্রতি চীনের ঝিজিয়াং প্রদেশে। অভিযুক্তের নাম শি। সম্প্রতি প্রথম স্ত্রীকে তালাক দেওয়ার পরে তাকে তার ২ বছরের ছেলেকে বড় করার দায়িত্ব দেওয়া হয়েছিল।

জানা যায় যে শি সম্প্রতি তাঁর 2 বছরের ছেলে জিয়াসিয়াকে 1.56 মিলিয়ন ইউয়ান বিক্রি করেছে। বাংলাদেশী মুদ্রায় যা প্রায় ২৫ লক্ষ টাকা। সেই অর্থ নিয়ে তিনি তার নতুন স্ত্রীর সাথে সারাদেশে ভ্রমণ করেছেন।

জিয়াক্সিয়া নামের শিশুটিকে শ ভাইয়ের কাছে রাখা হয়েছিল। সম্প্রতি শি শিশুটিকে সেখান থেকে নিয়ে গেলেন। পরিবারের সদস্য জানান, শিশুর মা সন্তানের দেখতে চেয়েছিলেন। কিন্তু কিছুক্ষণ পরে শী শিশুটিকে আর ফিরিয়ে আনেনি। তিনি নিজেও ফিরে আসেননি। এর পরে শির পরিবার পুলিশকে খবর দেয়। এরপরে পুলিশ ঘটনাটি তদন্ত শুরু করে। সেই সময়ই যখন শিশুটি বিক্রির বিষয়টি সামনে আসে।

পুলিশ জানিয়েছে যে জিয়া জিয়াসিয়া টাকার বিনিময়ে জিয়াংসু প্রদেশের নিঃসন্তান দম্পতির কাছে বিক্রি করেছিলেন। পুলিশ তাকে গ্রেপ্তার করেছে। জিয়াক্সিয়াকে তার মামার কাছে ফিরিয়ে আনা হয়েছে। যে দম্পতি তাকে কিনেছিল তাদেরও গ্রেপ্তার করা হয়েছে।

Leave a Comment