গুলশানের ফ্ল্যাট থেকে তরুণীর লাশ উদ্ধার

রাজধানীর গুলশানের ফ্ল্যাট থেকে এক যুবতীর লাশ উদ্ধার করেছে পুলিশ। মোসরাত জাহান (মুনিয়া) রাজধানীর একটি কলেজের দ্বিতীয় বর্ষের ছাত্র ছিলেন।

সোমবার সন্ধ্যায় গুলশান ২ রোড 120 এর একটি ফ্ল্যাট থেকে তার লাশ উদ্ধার করা হয়। পুলিশের গুলশান বিভাগের জেলা প্রশাসক সুদীপ কুমার চক্রবর্তী রংপুর ডেইলীকে জানান, মোসরাত জাহানের বাড়ি কুমিল্লা শহরে। তাঁর বাবা ছিলেন বীর মুক্তিযোদ্ধা শফিকুর রহমান। মেয়ের পরিবার কুমিল্লায় থাকে। তিনি এখানে ফ্ল্যাটে একাই থাকতেন।

জেলা প্রশাসক সুদীপ জানান, মোশারাত জাহান দেশের শীর্ষস্থানীয় শিল্প গোষ্ঠীর ব্যবস্থাপনা পরিচালকের সাথে পরিচিত ছিলেন। তারা সেই ফ্ল্যাটে যাতায়াত করত বলেও তারা তথ্য পেয়েছিল।

পুলিশ কর্মকর্তা জানিয়েছেন, মোশারাত জাহান রবিবার তার বড় বোনকে ফোন করে বলেছিলেন যে তিনি সমস্যায় পড়েছেন। এ কথা শুনে তাঁর বড় বোন সোমবার কুমিল্লা থেকে ঢাকায় আসেন। সন্ধ্যায় ফ্ল্যাটে গেলেন তিনি। বোন দরজায় কড়া নাড়লেও তা খুলল না। কিছুক্ষণ আগে তার বোনের ফোনটি বন্ধ হয়ে যাচ্ছিল। পরে তিনি বাইরে থেকে লকটি খুলে ঘরে ঢুকলেন এবং তার বোনকে ফ্যানের সাথে ঝুলতে দেখলেন। পরে তিনি বাড়িওয়ালাকে বিষয়টি অবহিত করেন। তারপরে পুলিশকে অবহিত করা হয়।

শেষ খবর পাওয়া পর্যন্ত গুলশান থানার পুলিশ মোশারাতের লাশটি তদন্ত করছে। মোসারাতে ব্যবহৃত সিসিটিভি ফুটেজ এবং ডিজিটাল ডিভাইসগুলি পুলিশ জব্দ করেছে। আপাতত এই ঘটনায় অপ্রাকৃত মৃত্যুর মামলা হবে বলে পুলিশ কর্মকর্তারা জানিয়েছেন।

Leave a Comment