ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করতে গিয়ে ইউএনও উপর হামলা

লালমনিরহাট জেলার পাটগ্রাম উপজেলায় ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করতে গিয়ে উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) রাম কৃষ্ণ বর্মণের উপর হামলার ঘটনায় পুলিশ আটজনকে গ্রেপ্তার করেছে।

পাটগ্রাম পুলিশ রবিবার (১১ এপ্রিল) রাতে পাটগ্রাম উপজেলার বাউরা ইউনিয়নের নবী নগর ও জামগ্রাম এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করে। এর আগে গত এপ্রিল ইউএনও পরিচালিত ভ্রাম্যমাণ আদালতে স্থানীয় কিছু ব্যবসায়ী বেঁধে রেখে গাড়ি ভাঙচুর করেন। গ্রেপ্তারকৃতরা হলেন- পাটগ্রাম উপজেলার জামগ্রাম এলাকার আবদুল করিমের ছেলে আবু তাহের বুলবুল (৩৮), নবী নগর এলাকার আবুল হোসেনের ছেলে হাবিবুল ইসলাম (৪০), ফজলে রহমানের ছেলে মিরাজ হোসেন (65), আজগর আবদুল আজিজের ছেলে ও জাবেদ হোসেনের ছেলে আলী (৪২)। রুবেল হোসেন (৩৪) ও শহিদুল ইসলামের ছেলে নুর নবী (২৮)।

পাটগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সুমন কুমার মহন্ত জানান, উপজেলার বাউরা বাজারে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করতে গিয়ে উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) রাম কৃষ্ণ বর্মণকে আক্রমণ করা হয়েছিল। এ সময় ইউএনওর গাড়ি ভাঙচুর করা হয়েছিল, সরকারি কাজে বাধা প্রদান সহ। এ বিষয়ে ইউএনও অফিস সহকারী স্বপন কুমার রায় মামলা করেছেন। এ মামলায় তাদের গ্রেপ্তার করে সোমবার সকালে কারাগারে প্রেরণ করা হয়েছে।

Leave a Comment