সেলিম-রোজী দম্পতি করোনা আক্রান্ত

তারকা দম্পতি শহীদুজ্জামান সেলিম এবং রোজি সিদ্দিকী করোনভাইরাসতে আক্রান্ত হয়েছেন। করোনাকে শনাক্ত করার পরে তারা চিকিৎসকদের পরামর্শে বাড়িতেই চিকিৎসা নিচ্ছেন। বুধবার (৮ এপ্রিল) শহীদুজ্জামান সেলিম গণমাধ্যমকে এসব কথা বলেন।

তিনি বলেছিলেন, অভিনেত্রী রোজি সিদ্দিকীকে গত মাসের শেষে জ্বর, সর্দি এবং কাশি হয়েছিল। তারপরে ১ এপ্রিল শহীদুজ্জামান সেলিম কিছুটা অসুস্থতা অনুভব করেন। অসুস্থতা বাড়ার সাথে সাথেই দুজনেই পরের দিন তাদের নমুনা পরীক্ষা করে নিয়েছিল। ফলাফল উভয়ের পক্ষে ইতিবাচক।

শহীদুজ্জামান সেলিম বলেছিলেন, “ডাক্তার বলেছিলেন যে আপনাকে বাড়িতে প্রয়োজনীয় ওষুধ খাওয়াতে হবে। এর মধ্যে যে কোনও জটিলতা দেখা দিলে জরুরি ভিত্তিতে আপনাকে হাসপাতালে যেতে হবে। এ নিয়ে ভাবতে নিষেধ করা হয়েছে। তিনি আরও বলেছিলেন। আরও সাধারণ খাবার এবং প্রোটিন খান।

তিনি বলেছিলেন যে এখন তাঁর কোনও শারীরিক জটিলতা নেই। হালকা শরীর দুর্বল। তবে পুনরুদ্ধারের পথে। আপনি বিধি অনুসারে 14 দিনের জন্য পৃথক অবস্থায় থাকবেন। শুটিং বা কোনও ব্যক্তিগত কাজের ক্ষেত্রে তিনি সর্বদা স্বাস্থ্যবিধি নিয়ম মেনে চলেন। আপনি কীভাবে করোনায় সংক্রামিত হয়েছিলেন তা বুঝতে পারছেন না। করোনায় আক্রান্ত হওয়ার বিষয়টি জানতে পেরে তিনি এবং তাঁর স্ত্রী বেশ কয়েকটি Eidদ নাটক ও সিরিয়ালের শুটিং বাতিল করেছেন।

Leave a Comment