ভগ্নিপতির বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ

চট্টগ্রামে এক কলেজছাত্রীর বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ উঠেছে। ভুক্তভোগী মহিলার অভিযোগ, তার বোনের জামাই তার বোনের সাহায্যে তাকে একাধিকবার ধর্ষণ করেছে।

নগরীর একটি কলেজে স্নাতকোত্তর নিয়ে পড়াশোনা করা শিক্ষার্থী এই ঘটনায় সন্দীপ থানায় একটি মামলা করেছে।

মামলার আসামিরা হলেন শ্যালক আতিকুর রহমান আজাদ প্রকাশ ফরহাদ, বোন কাজী কামরুন্নাহার এবং এভার গ্রিন হেলথ হেলথ সেন্টারের পরিচালক যারা গর্ভপাত করেছিলেন।

মামলার বিবৃতি অনুসারে, কলেজের ছাত্রীকে শহরের হালিশহর চুন কারখানার কোণে পাটোয়ারী ভবনে তার বোনের ভাড়া বাড়িতে এবং তার বোনের সহায়তায় তার শ্যালক আতিকুর রহমান আজাদ একাধিকবার ধর্ষণ করে স্বন্দ্বীপের বাড়িতে। কলেজ ছাত্রকে ঘটনা সম্পর্কে কাউকে বলতে নিষেধ করে হুমকিও দিয়েছিলেন তিনি।

ঘটনাটি ফাঁস হওয়ার ভয়ে আতিকুল রহমান আজাদ কলেজ ছাত্রীকে বারবার ধর্ষণ করে। একবার তিনি গর্ভবতী হয়ে উঠলে, শহরের একটি বেসরকারী হাসপাতালে তার গর্ভপাত ঘটে।

সন্দ্বীপ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো। বশির আহমেদ খান বাংলানিউজকে জানান, একটি কলেজছাত্রী তার শ্যালক এবং তিন জনের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ এনে মামলা করেছে। অভিযুক্তদের গ্রেপ্তারের জন্য অভিযান চলছে।

একজন পুলিশ কর্মকর্তা জানিয়েছেন, আক্রান্ত ব্যক্তিকে চট্টগ্রাম মেডিকেল কলেজ (সিএমসি) হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস (ওসিসি) সেন্টারে পাঠানো হয়েছে। বশির আহমেদ খান।

Leave a Comment