তেজগাঁওয়ে গাড়ির ভেতর লাশ

রাজধানীর তেজগাঁও শিল্পাঞ্চল থানা এলাকায় সড়কের পাশে থাকা একটি ব্যক্তিগত গাড়ির ভেতরে লাশ পাওয়া গেছে। শনিবার দিবাগত রাত দুইটার দিকে লাশটি উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠিয়েছে পুলিশ।

পুলিশ জানিয়েছে, গত দুই দিন ধরে শহীদ তাজউদ্দীন আহমদ সরণির একটি পেট্রল পাম্পের পাশে ওই গাড়ি পড়েছিল। রাতে গাড়ি থেকে প্রকট গন্ধ বের হলে পুলিশকে খবর দেয় স্থানীয়রা।

পুলিশের তেজগাঁও শিল্পাঞ্চল জোনের অতিরিক্ত উপকমিশনার হাফিজ আল ফারুক বলেন, টয়োটা ব্র্যান্ডের ওই গাড়িতে ‘অর্ধগলিত’ অবস্থায় লাশটি পাওয়া গেছে। তিনি জানান, ঢাকা মেট্রো ঘ ১১৭৯৮৬ নম্বরের ওই গাড়িটি চালকসহ গত বৃহস্পতিবার থেকে পাওয়া যাচ্ছে না। এমনটা জানিয়ে শনিবার বিকেলে ধানমন্ডি থানায় একটি সাধারণ ডায়েরি করা হয়েছিল।

তেজগাঁও শিল্পাঞ্চল জোনের সহকারী কমিশনার আশিক হাসান বলেন, নিখোঁজ চালকের নাম সজল কুমার ঘোষ। আর গাড়ির মালিক হলেন, কামাল হোসেন নামের ধানমন্ডির এক বাসিন্দা। তাঁকে খবর দেওয়া হয়েছে। তিনি আসলে লাশের পরিচয় পাওয়া যেতে পারে।

আশিক হাসান আরও জানান, লাশটি চালকের বাঁ পাশের আসনে ছিল। লাশ কিছুটা বিকৃত হওয়ায় শরীরে কোনো আঘাত আছে কিনা তা প্রাথমিক পর্যায়ে বোঝা সম্ভব হয়নি।

Leave a Comment