পরকীয়া প্রেমিকের টাকার জন্য নিজের মা কে খুন

নাটোরের গুরুদাসপুরে সোনার অলঙ্কার ও অর্থের বিনিময়ে গলা কেটে তাঁর মা সেলিনা বেগমকে হত্যা করেছিলেন ববি। প্রেমিকের মোটরসাইকেল কেনার জন্য টাকা না পেয়ে সে তার মাকে হত্যা করেছিল।

সোমবার বিকেলে নাটোরের গুরুদাসপুর পৌর সদরের উত্তরনারী বাড়ি মহল্লায় মায়ের গলা কেটে হত্যা করে ববি।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, সোমবার সকালে ববি তার প্রাক্তন প্রেমিকের মোটরসাইকেলটি কিনতে তার মায়ের কাছে এক লাখ রুপি চেয়েছিল। এ নিয়ে মা-কন্যার ঝগড়া হয়। সন্ধ্যা সাড়ে around টার দিকে ববি ব্লেড দিয়ে গলা কেটে তার মা সেলিনা বেগমকে হত্যা করে।

পুলিশ সুপার লিটন কুমার সাহা এক প্রেস ব্রিফিংয়ে জানান, জিজ্ঞাসাবাদে ববি এ কথা বলেছেন।

পারিবারিক সূত্রে জানা গেছে, ববি ছয় মাস ধরে মালয়েশিয়ার প্রবাসী সোহেলের সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন। সোহেল বিদেশে থাকার সুযোগ পেলে ববি অপরিচিত ব্যক্তিতে জড়িয়ে পড়ে। রবিবার দুপুরে স্বামীর পরিবারের সদস্যদের মধ্যে বিষয়টি জানাজানি হলে ববি একা টাঙ্গাইল থেকে গুরুদাসপুরের উদ্দেশ্যে রওয়ানা হন। তাঁর মা যখন এই ঘটনাটি জানতে পেরেছিলেন, তখন তাঁর মেয়ের সাথে ঝগড়া হয়।

সোমবার বিকেলে ব্লেড দিয়ে গলা কেটে মা সেলিনা বেগমকে হত্যা করা হয়। পরে, তিনি তার মায়ের গলায় সোনার চেইন এবং কানের দুল ভেঙে শোকেসটির তালা ভেঙে ফেলে এবং কমপক্ষে 15 থেকে 20 স্বর্ণের অলঙ্কার হাতে রেখেছিলেন left নাটকটি হ’ল পালানোর সুযোগ না পেয়ে কে মাকে হত্যা করেছে সে সম্পর্কে।

নিহত সেলিনার স্বামী নজরুল ইসলাম মায়া (ববির বাবা) মাহি এন্টারপ্রাইজের বিক্রয়কর্মী হিসাবে কাজ করতেন। তিনি বলেছিলেন যে চাকরির কারণে তিনি সেদিন যথারীতি চলে গেছেন। তার মেয়ে ববি বাড়িতে ছিল। সোমবার সন্ধ্যার ঠিক আগে ফোনে স্ত্রীর মৃত্যুর সংবাদ পেয়েছিলেন তিনি।

গুরুদাসপুর থানার ওসি আবদুর রাজ্জাক জানান, সেলিনার কনিষ্ঠ কন্যা ববি তার মাকে গলা কেটে হত্যা করার কথা স্বীকার করেছে। মঙ্গলবার তাকে নাটোর কারাগারে প্রেরণ করা হয়েছে।

এক প্রেস ব্রিফিংয়ে নাটোরের পুলিশ সুপার লিটন কুমার বলেছিলেন যে জিজ্ঞাসাবাদের সময় ববি তাকে বলেছিল যে সে তার প্রবাসী প্রেমিকের জন্য মোটরসাইকেল কেনার জন্য অর্থ না দেওয়ার কারণে সে তার মাকে ব্লেড দিয়ে হত্যা করেছে।

Leave a Comment