কঠিন চ্যালেঞ্জে ক্যাটরিনা

নায়কের সঙ্গে রোমান্স ঢের হয়েছে পর্দায় নাচাগানা । যে সিরিয়াস চরিত্র ছাড়া তিনি আর অভিনয় করবেন না বলিউড অভিনেত্রী ক্যাটরিনা কাইফ সিদ্ধান্ত নিয়েছিলেন । বলিউডের ক্যাট তাই ছবি নির্বাচনের ব্যাপারে বেশ খুঁতখুঁতে হয়ে উঠেছেন । তবে এবার তাঁর ইচ্ছাও পূর্ণ হবে । আগামী ছবির নায়িকা ক্যাটরিনা খ্যাতনামা পরিচালক আর বাল্কির ।আর শুধু তা–ই নয়, এই ছবিতে তাঁর সঙ্গে বলিউড মেগাস্টার অমিতাভ বচ্চন থাকবেন বলেও শোনা যাচ্ছে ।

ক্যাটরিনা কাইফ এই মুহূর্তে ‘টাইগার থ্রি’র শুটিংয়ে ব্যস্ত । তবে এরই মধ্যে নতুন কাজের খবর পেলেন ক্যাটরিনা । আর বাল্কির এই প্রকল্পের জন্য ইতিমধ্যে সইসাবুদ পর্ব সেরে ফেলেছেন ক্যাটরিনা । আর জানা গেছে, আর বাল্কির এই ছবিটি নারীকেন্দ্রিক হবে । তবে স্বাভাবিকভাবেই তাই ক্যাটরিনার চরিত্রটি যে বেশ জোরদার হবে, তা আর বলার অপেক্ষা রাখে না । তবে ধারণা করা হচ্ছে, এ ছবিতে চ্যালেঞ্জের মুখে পড়বেন ক্যাটরিনা । তবে কেননা বাল্কির ছবিতে সব সময় নারী চরিত্রগুলো বেশ জোরদার হয় । এটা হবে চতুর্থ ছবি তবে সবকিছু ঠিকঠাক এগোলে অমিতাভের সঙ্গে ক্যাটরিনার ।

এ দেখা গেছে এই দুই তারকাকে এর আগে একসঙ্গে ‘বুম’, ‘সরকার’, ‘ঠগস অব হিন্দুস্তান । তবে সরকার’ ছাড়া বাকি দুটি সিনেমা বক্স অফিসে মুখ থুবড়ে পড়ে । তবে অন্যদিকে অমিতাভ বচ্চন বাল্কির ‘পা’, আর ‘চিনি কম’ ছবিতে অভিনয় করেছেন । এ এই মেগাস্টারকে ক্যামিও হিসেবে দেখা গিয়েছিল আর বাল্কি প্রযোজনা সংস্থার ছবি ‘ইংলিশ ভিংলিশ’।

Leave a Comment