দিনাজপুরে ২৪ ঘণ্টায় ৪ জনের মৃত্যু

গত ২৪ ঘণ্টায় দিনাজপুর জেলায় করোনায় তিনজন এবং উপসর্গ নিয়ে একজনের মৃত্যু হয়েছে। এ নিয়ে জেলায় করোনায় মৃতের সংখ্যা দাঁড়িয়েছে ২৬৬ জনে।

এ সময় নতুন করে ৫৪ জনের করোনা শনাক্ত হয়েছে। আজ মঙ্গলবার (১০ আগস্ট) সকালে দিনাজপুরের সিভিল সার্জন ডা. আব্দুল কুদ্দুস এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, দিনাজপুরে গত ২৪ ঘণ্টায় ২৭০ জনের নমুনা পরীক্ষা করে ৫৪ জনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে।

শনাক্তের হার ২০ শতাংশ। সব মিলে জেলায় করোনা আক্রান্তের সংখ্যা ১৩ হাজার ৪৪৭ জন। জেলায় সক্রিয় করোনা রোগীর সংখ্যা ৯৬৩ জন।মঙ্গলবার সকাল পর্যন্ত জেলায় করোনায় মৃতের সংখ্যা দাঁড়িয়েছে ২৬৬ জনে। জেলায় এক দিনে সুস্থ হয়েছেন ১৩০ জন। মোট সুস্থ হয়েছেন ১২ হাজার ২১৮ জন। এ সময় জেলার চিরিরবন্দরে একজন ও বিরলে দুজন করোনায় মারা গেছেন।

সিভিল সার্জন সূত্রে জানা গেছে, দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে করোনা আক্রান্ত হয়ে ৫৬ জন ভর্তি রয়েছেন। আর করোনার উপসর্গ নিয়ে ভর্তি আছেন ৫৫ জন। ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে করোনা আক্রান্ত হয়ে ১১ জন ও উপসর্গ নিয়ে ভর্তি আছেন ১২ জন। জেলার ১৩ উপজেলার স্বাস্থ্য কমপ্লেক্সে করোনা আক্রান্ত হয়ে ২১ জন এবং উপসর্গ নিয়ে ভর্তি আছেন ছয়জন।

Leave a Comment