করোনা ভাইরাস একটি যুদ্ধ, সে যুদ্ধে আমাদেরকে জয়ী হতে হবে

দিনাজপুর-৬ আসনের সংসদ সদস্য মো. শিবলী সাদিক এমপি বলেছেন, করোনা ভাইরাস একটি যুদ্ধ। সে যুদ্ধে আমাদেরকে জয়ী হতে হবে।

তাই করোনা ভাইরাস প্রতিরোধে সকলকে এগিয়ে আসতে হবে এবং স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে।


শনিবার সকাল ১১ টায় বিরামপুর পৌর মেয়রের আয়োজনে, সরকারি কলেজ মাঠ চত্বরে, কোভিড-১৯ গণ-টিকাদান ক্যাম্পেইন উদ্বোধনকালে প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথাগুলো বলেন।

তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের মানুষকে রক্ষা করতে টিকার ব্যবস্থা করেছে। সেই টিকা দেশের মানুষ নিচ্ছে। ভ্যাকসিনের আর কোন সংকট নেই। তিনি সকলকে করোনার টিকা নেবার আহবান জানান এবং জাতির জনকের কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য দোয়া চান।

পৌর মেয়র অধ্যক্ষ আককাস আলীর সভাপতিত্বে, অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপজেলা পরিষদের চেয়ারম্যান খাইরুল আলম রাজু, উপজেলা নির্বাহী অফিসার পরিমল কুমার সরকার, স্বাস্থ্য ও পঃ পঃ কর্মকর্তা শ্যামল কুমার রায়, সরকারি কলেজের অধ্যক্ষ ফরহাদ হোসেন উপস্থিত ছিলেন।

এছাড়াও ক্যাম্পেইন উদ্বোধনকালে বিরামপুর সার্কেলের সহকারী পুলিশ সুপার ওয়েদুন নবী, ভাইস-চেয়ারম্যান মেজবাউল ইসলাম, আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডাঃ আব্দুল্লাহ আল মাহমুদ শোভন, মহিলা কলেজের উপাধ্যক্ষ মেসবাউল হক, বিভিন্ন দপ্তরের সরকারি কর্মকর্তাগণ, উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীগণ সহ স্থানীয় সাংবাদিকবৃন্দ প্রমুখ উপস্থিত ছিলেন।

Leave a Comment