মেয়েরা করলেই দোষ

তবে জর্জ ক্লুনির বয়স কত? ৬০ বছর। আর আমাল ক্লুনি? কত আর? ৪৩। ব্যবধান ১৭ বছর। দিব্যি বিয়ে-থা করে সংসার করছেন। এ নিয়ে কারও কোনো রা নেই। খালি মেয়েরা করলেই দোষ। এই যেমন মেগান ফক্সকে দুষছেন এখন সবাই। মেগানের প্রেমিক কেন বয়সে তাঁর চেয়ে ছোট হবে? মেগানের বয়স ৩৫ আর তাঁর প্রেমিক ৩১ বছরের মেশিন গান কেলি। এ নিয়ে নেটিজেনদের মাথাব্যথার যেন শেষ নেই। তবে রেগেমেগে এবার নেটিজেনদের তাই একচোট নিলেন ট্রান্সফরমার তারকা।

‘পুরুষতান্ত্রিকতা নিয়ে কথা বলতে চান তো? বিষয় হলো, বয়সে সে আমার চেয়ে চার বছরের ছোট । তবে মানুষ এমনভাবে বিষয়টা দেখছে, যেন আমি একটা ছোকরার সঙ্গে প্রেম করছি । তবে সে ৩১ আর আমি ৩৫। আচ্ছা মানলাম, সে ১৯ বছরের একটা ছেলের মতো জীবনযাপন করে । তবে তার মানে এই নয় যে, তার বয়স ১৯ বছর । কই? জর্জ ক্লুনি যদি চার বছরের ছোট কারও সঙ্গে প্রেম করতেন, কেউ তো দুবার ভ্রু কুঁচকে তাকাত না !’

তবে ফ্যাশন ম্যাগাজিন ইনস্টাইলকে দেওয়া এক সাক্ষাৎকারে মেগানের এই ক্লুনি প্রসঙ্গ টেনে আনার উদ্দেশ্য কিন্তু এই না যে নেটিজনেরা এবার তাঁদের নিয়ে চর্চা করুক । তার উদ্দেশ্য, মানুষের পুরুষতান্ত্রিক মানসিকতা দেখানো । তবে জর্জ ক্লুনি ও আমাল ক্লুনির বয়সের ফারাক থাকলেও কেউ এ নিয়ে কথা বলেন না । কারণ, ক্লুনি পুরুষ । তবে মেগান ফক্স যেহেতু নারী, তাই তাঁর প্রেমিকের সঙ্গে বয়সের ব্যবধান নিয়ে মানুষের এত মাথাব্যথা । মেগান আর বলেন, ‘মাত্র চার বছর? তবে আমরা একসঙ্গে হাই স্কুলেও পড়তে পারতাম । এটা খুবই অদ্ভুত যে নারীদের সঙ্গেই কেবল এমন আচরণ করা হয় । ’

তবে ২০২০ সালের মে মাসে প্রথম মার্কিন সংগীতশিল্পী মেশিন গান কেলি ও মেগান ফক্সের প্রেমের গুজব শোনা যায় । তবে সে সময় কেলির গান ‘ব্লাডি ভ্যালেন্টাইন’-এর মিউজিক ভিডিওতে দেখা গিয়েছিল ফক্সকে । আর একই বছর ২৮ জুলাই ইনস্টাগ্রামে তাঁদের সম্পর্কের বিষয়টি খোলাসা করেন তাঁরা । তবে মেশিন গান কেলির আসল নাম কোলসন বেকার।

আর মেগানের আগের স্বামী ব্রায়ান অস্টিন গ্রিন । সেই ঘরে আছে তিন ছেলে । তবে মেগানের সঙ্গেই থাকেন তাঁরা । ছেলেদের সঙ্গেও বেশ ভাব জমানোর চেষ্টা করছেন কেলি । মেগান কিছুদিন আগেই এটি জানিয়েছিলেন । তবে খবর হয়েছিল, শিগগিরই নাকি বিয়ে করবেন তাঁরা । সেই যা–ই হোক । তবে ভক্তরা তাঁদের প্রেমে যতই বাগড়া দিক না কেন, তাঁরা যে পরিণয়ের দিকে এগোচ্ছেন, এটা দিব্যি বলা যায়।

Leave a Comment