হতাশা ও নিরাশ যারা! জীবন ভাল লাগেনা! তাদের জন্য আজকের আর্টিকেল। কেন আপনি হতাশা ও নিরাশ যারা! জীবন ভাল লাগেনা!। তাই হতাশা থেকে নিজেকে ভাল রাখবেন। তাই নিজেকে গোছাইয়ে নেওয়া সত্যিকার অর্থে জীবনের সফলতা পেতে চান তাদের জন্য আজকের আর্টিকেল। চলুন জেনে নেই জীবনের সফল হতে কি কি লাগে।

হতাশা ও নিরাশ যারা

হতাশা ও নিরাশ যারা তারা কেন হতাশ? হতাশ কি মানুষিক? কে আপনাকে মানুষিক শাস্তি দিচ্ছে? কার জন্য কষ্ট পান। কিসের জন্য হতাশা ও নিরাশ যারা হচ্ছেন তারা কি আসলে সত্যিকারে হতাশ? যারা ডিপ মানে গভীর চিন্তা করতে পারে না তাদের জন্য হতাশা ও নিরাশ যারা। তাই সত্যিকারের হতাশা বলতে কিছু নাই। সবকিছু হয় ইমোশনের সাথে খেলা। হতাশা ও নিরাশ যারা তারা বেশী। তাই হতাশা ও নিরাশ যারা তারা সাবধান। সত্যিকারে যারা গভীর চিন্তা করতে পারে তারা কখনোই হতাশ হতে পারে না।

হতাশা তাদেরকে গ্রাস করে যারা গভীর ভাবে নিজেকে ভাবতে পারে না। তাই নিজেকে গভীর ভাবে ভাববেন। জীবন সত্যিকারে কি? সত্যিকারে কিভাবে নিজেকে আরো ভাল করবেন? আশেপাশের লোকে কখন কি বলে বলুন সেটা নিয়ে চিন্তা করেন না। আপনাকে কে খাওয়ায়? আশেপাশের লোক কি আপনাকে খাওয়ায়? আপনাকে চালায়? তাহলে আশেপাশের লোকের হতাশ হওয়ার কারণ কি? বলেন তো? জীবন আপনার, আপনি যেভাবে চালাবেন সেভাবে আপনার জীবন চলবে। কে কিভাবে আপনাকে বলল ভাবল সেটি নিয়ে বেশী ভাবার দরকার নাই।

জীবন ভাল লাগেনা!

জীবন ভাল লাগেনা! কেন ভাল লাগে না। বেচে আছি এটাই কি ভাল লাগার কারণ হিসাবে যথেস্ট না? আল্লাহ আপনাকে যে পরিস্থিতি দান করে সেখানে অবস্যই আপনার কিছু শিখার আছে? তাই জীবন ভাল লাগেনা! জীবন ভাল লাগেনা কেন রে ভাই? জীবন টা আল্লাহর দেওয়া গিফট। আর তার দেওয়া গিফট আপনি হতাশ ভাবেন। তাই জীবন ভাল লাগেনা!এটি থেকে দুরে থাকবেন। ঝবিন ভাল লাগবে যা করলে সেটি করুন।

আল্লাহর দিকে ফিরে আসুন, নামাজ পড়ুন। নিজের বেস্ট ফেন্ড হিসাবে আল্লাহ কি যথেস্ট না? যে আল্লাহ আপনাকে অক্সিজেন দিয়ে বেচে রাখে। আপনি আল্লাহর কথা না শুনলেও অক্সিজেন দিয়ে বেচে রাখে। কেন জীবন ভাল লাগেনা । জীবন তো আপনার নিজের না। নিজেকে সামলে নেন। নিজেকে বুঝান। মরলে তো সব শেষ। বেচে থেকে কিছু করার চেষ্টা করুন।

 

হতাশা ও নিরাশ যারা! জীবন ভাল লাগেনা! তাদের বলছি নিজের জীবনটাকে এত ছোট করে ভাবার কারণ নাই। জীবন আপনার আপনি জানেন জীবন কিভাবে করে চলবে। জীবন কিভাবে চালাবেন সেটি আপনার মতো করে চলার চেষ্টা করুন। নিজেকে গোছাইয়া রাখুন। সোশাল মিডিয়া থেকে নিজেকে বের করুন। নিজেকে সাজান। সময় কাজে লাগান। সময় নষ্ট করেন না। আজকের সময় আপনার কালকের ভবিষ্যাতের জন্য দায়ী। সত্যিকারের ভাল কিছু চান তাহলে সময় কাজে লাগান। বেস্ট অফ লাক।

Share.

রংপুরের অল্প সময়ে গড়ে ওঠা পপুলার অনলাইন পর্টাল রংপুর ডেইলী যেখানে আমরা আমাদের জীবনের সাথে বাস্তবঘনিষ্ট আপডেট সংবাদ সর্বদা পাবলিশ করি। সর্বদা আপডেট পেতে আমাদের পর্টালটি নিয়মিত ভিজিট করুন।

Leave A Reply

mostplay app

4rabet app

leonbet app

pin up casino

mostbet app

Exit mobile version