গাইবান্ধার গোবিন্দগঞ্জে সড়ক দুর্ঘটনায় স্বামী-স্ত্রীসহ একই পরিবারের চারজন নিহত হয়েছেন। এ সময় গুরুতর আহত হন শিশুসহ আরও তিনজন।


বুধবার (১৪ এপ্রিল) বিকেল ৪টার দিকে রংপুর-ঢাকা মহাসড়কে উপজেলার কালিতলা এলাকায় কাভার্ডভ্যান চাপায় এ দুর্ঘটনা ঘটে।


নিহতরা হলেন, বরিশাল ইউনিয়নের রামপুরা গ্রামের মৃত ইসহাক আলীর ছেলে স্কুল শিক্ষক আনিছুর রহমান (৩১), তার মা রেহেনা বেগম (৪৪), স্ত্রী রাজিয়া সুলতানা ও শ্যালক জাহিদ।


স্থানীয়রা জানান, বিকালে গোবিন্দগঞ্জ থেকে ব্যাটারি চালিত যাত্রীবাহী একটি অটোভ্যান কালিতলা বাজারের দিকে যাচ্ছিল। পথে কালিতলা এলাকায় একটি কাভার্ডভ্যান চাপা দেয়। এতে ৭ জন আহত হন।


আহতদের মধ্যে গোবিন্দগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক অটোভ্যান যাত্রী জাহিদকে মৃত ঘোষণা করেন।

আরও পড়ুন : অনাবৃষ্টিতে আম ঝরাতে স্বপ্ন পূরণে দিশেহারা চাষিরা


রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে আনিছুর রহমান মারা যান। বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে আনিছুর রহমানের মা ও স্ত্রী মারা যান। দুর্ঘটনায় আহত আনিছুর রহমানের এক বছরের শিশুসহ ৩ জন হাসপাতালে চিকিৎসাধীন।


গোবিন্দগঞ্জ হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খায়রুল ইসলাম দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, ‘এ ঘটনায় ঘাতক কাভার্ড ভ্যানটিকে আটক করা হয়েছে।’

Share.

রংপুরের অল্প সময়ে গড়ে ওঠা পপুলার অনলাইন পর্টাল রংপুর ডেইলী যেখানে আমরা আমাদের জীবনের সাথে বাস্তবঘনিষ্ট আপডেট সংবাদ সর্বদা পাবলিশ করি। সর্বদা আপডেট পেতে আমাদের পর্টালটি নিয়মিত ভিজিট করুন।

Leave A Reply

mostplay app

4rabet app

leonbet app

pin up casino

mostbet app

Exit mobile version