লালমনিরহাট জেলার, আদিতমারী উপজেলার সারপুকুর ইউনিয়নের গিলাবাড়ী গ্রামে বিয়ের প্রলোভন দেখিয়ে স্কুল ছাত্রীকে ধর্ষণ চেষ্টার অভিযোগ উঠেছে রুবেল (২১) নামের এক যুবকের বিরুদ্ধে। জানা যায় রুবেল ঐ গ্রামের মজিবর রহমানের পুত্র।

অভিযোগ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, অভিযুক্ত রুবেলের সাথে ওই স্কুল ছাত্রীর ২বছর প্রেমের সম্পর্ক ছিলো। গত ৭জুন সোমবার সন্ধ্যায় বিয়ের প্রলোভন দেখিয়ে, বাবা-মায়ের সাথে বিয়ের বিষয়ে আলাপ করার কথা বলে সাথে করে নিয়ে নিজ বাড়ীতে যায় রুবেল। অথচ ওই মুহুর্তে রুবেলের বাড়িতে কেউ ছিলো না।

বাড়ীতে কেউ না থাকার সুবাদে প্রতিবেশী ওই স্কুল ছাত্রীকে ঘরে ঢুকিয়ে জোরপূর্বক শারীরিক সম্পর্ক করতে চায় অভিযুক্ত রুবেল। ধস্তাধস্তির এক পর্যায়ে স্কুল ছাত্রীর চিৎকার-চেঁচামেচির শব্দ শুনে রুবেলের বাবা-মা বাড়িতে চলে আসলে, ছেলের এমন অপকর্ম দেখে দ্রুত তাকে ভাগিয়ে দেয়। পরে ওই ঘরে ও মূল গেটে তালা দেয় রুবেলের পরিবার। পরদিন ভোরে স্থানীয় ইউপি সদস্য ও লোকজনের সহায়তায় তাকে উদ্ধার করে বাড়ীতে পৌঁছে দেওয়া হয়। বিষয়টি স্থানীয়ভাবে আপস-মীমাংসার কথা হয়। কিন্তু অভিযুক্ত রুবেল সালিশে উপস্থিত না হয়ে আত্মগোপন করে। অভিযোগে এমনটি উল্লেখ করেছেন ভুক্তভোগী কিশোরী।

পরে বাধ্য হয়ে ওই স্কুল ছাত্রী নিজেই বাদী হয়ে মঙ্গলবার (১৫ জুন) আদিতমারী থানায় একটি লিখিত অভিযোগ দাখিল করেন।

এ বিষয়ে অভিযুক্ত রুবেলের সাথে কথা বলার জন্য তার বাড়িতে গেলে, বাড়িতে কোন পুরুষ মানুষ পাওয়া যায়নি। রুবেলের মা বলেন, গত তিনমাস আমার ছেলে ঢাকায় আছে।

বিষয়টি নিয়ে আদিতমারী থানার অফিসার ইনচার্জ সাইফুল ইসলাম সাংবাদিকদের বলেন, এ সংক্রান্তে একটি মামলা দায়ের হয়েছে। আসামীর বিরুদ্ধে দ্রুত ব্যবস্থা নেয়া হবে।

Share.

রংপুরের অল্প সময়ে গড়ে ওঠা পপুলার অনলাইন পর্টাল রংপুর ডেইলী যেখানে আমরা আমাদের জীবনের সাথে বাস্তবঘনিষ্ট আপডেট সংবাদ সর্বদা পাবলিশ করি। সর্বদা আপডেট পেতে আমাদের পর্টালটি নিয়মিত ভিজিট করুন।

Leave A Reply

mostplay app

4rabet app

leonbet app

pin up casino

mostbet app

Exit mobile version