সারোগেট মায়েরা হলেন মহিলারা যারা গর্ভের ভাড়া দিয়ে নিঃসন্তান দম্পতিদের সন্তান ধারণের ব্যবস্থা করেন। এবার সেই সারোগেট মায়ের ভূমিকায় দেখা যাবে জনপ্রিয় অভিনেত্রী শবনম ফারিয়াকে।

‘গর্ভধারিনী’ নাটকটির নির্মাতা সাজ্জাদ সুমনের গল্প সরগেট পদ্ধতিতে মা হওয়ার গল্পে পরিণত হয়েছে। গর্ভবতী মহিলার চরিত্রে অভিনয় করেছেন শবনম ফারিয়া। তার বিপরীতে অভিনয় করেছেন ইরফান সাজ্জাদ।

নাটকটির গল্প প্রসঙ্গে নির্মাতা সাজ্জাদ সুমন বলেছিলেন, রাজীব-মিতুর সংসার ভাল চলছে। হঠাৎ এক দুর্ঘটনায় রাজীবের বাম পা পক্ষাঘাতগ্রস্থ হয়ে পড়ে। এই মুহুর্তে তাদের প্রচুর অর্থের প্রয়োজন।

অনেক দিন আগে কবির নামে এক ব্যক্তি মিতুর কাছে সারোগেট পদ্ধতিতে একটি সন্তানের প্রস্তাব দিয়েছিলেন। তারা এই কঠিন সময়ে কবিরকে স্মরণ করে। তখন কবিরের প্রস্তাব গৃহীত হয়। এই নাটকের গল্পটি বিভিন্ন ঘটনার মধ্য দিয়ে এভাবে চলে।

নাটকটির প্রযোজনা সম্পর্কে প্রযোজক বলেছিলেন যে কোনও প্রযোজকের আত্মা সন্তুষ্ট থাকলে তিনি নাটকটির মাধ্যমে একটি ভাল গল্প বলতে পারলে।

অনেক দিন পরে, গর্ভবতী মহিলার গল্পটি শুনে আমি অনেক আনন্দ পেয়েছি। গর্ভে শবনম ফারিয়ার চরিত্রটি খুব চ্যালেঞ্জিং ছিল। প্রযোজক হিসাবে বলবো ,ফারিয়া তা ছাড়িয়ে গেছে।

Share.

রংপুরের অল্প সময়ে গড়ে ওঠা পপুলার অনলাইন পর্টাল রংপুর ডেইলী যেখানে আমরা আমাদের জীবনের সাথে বাস্তবঘনিষ্ট আপডেট সংবাদ সর্বদা পাবলিশ করি। সর্বদা আপডেট পেতে আমাদের পর্টালটি নিয়মিত ভিজিট করুন।

Leave A Reply

mostplay app

4rabet app

leonbet app

pin up casino

mostbet app

Exit mobile version