ভ্রাম্যমাণ আদালত ভুয়া ডেন্টিস্ট এম এ আনসারিকে (৬৫) রংপুরের ০৩ মাসের জেল দিয়েছে। আনসারী নগরীর হিসান মেডিসিন মার্কেটের দ্বিতীয় তলায় একটি ডেন্টাল ক্লিনিক খোলার মাধ্যমে দীর্ঘদিন ধরে লোকদের সাথে প্রতারণা করে আসছিল। ভ্রাম্যমাণ আদালত তাকে তিন মাসের কারাদন্ডে দন্ডিত করেছে এবং ভবিষ্যতে তিনি এই জাতীয় প্রতারণা থেকে বিরত থাকার প্রতিশ্রুতি দেয়।

গোপন তথ্যের ভিত্তিতে র‌্যাব -১৩ এর সহযোগিতায় জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ রায়হানুল ইসলামের নেতৃত্বে রবিবার দুপুরে শহরের পাইড়া চত্তরের হিসান মেডিসিন মার্কেটে একটি অভিযান চালানো হয়। চিকিত্সার নমুনা এবং মেয়াদোত্তীর্ণ ওষুধগুলি ৪ তলা বাজারের বেশিরভাগ দোকানে পাওয়া যায়। মোবাইল কোর্ট বাজারের কমপক্ষে ৩০ টি দোকানে জরিমানা সহ চিকিত্সকের নমুনা এবং মেয়াদোত্তীর্ণ ওষুধ জব্দ করেছে।
নকল এসএমসি ডাক্তার এমএ আনসারিকেও নকল বিএমডিসির প্রশংসাপত্র দেখিয়ে রোগীদের কাছ থেকে অর্থ আত্মসাতের অভিযোগে জেল হয়েছিল। অভিযানে র‌্যাবের ১৩ টি প্রতিষ্ঠানের কমান্ডার এম হাফিজুর রহমান এবং ওষুধ প্রশাসনের সহকারী পরিচালক তৌহিদুল ইসলাম উপস্থিত ছিলেন।

জেলা প্রশাসনের ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ রায়হানুল ইসলাম বলেন, আমরা হিশান মেডিসিন মার্কেটে মেয়াদোত্তীর্ণ ওষুধ ও চিকিত্সকের নমুনা বিক্রির গোপন তথ্যের ভিত্তিতে এই অভিযান পরিচালনা করি। এখানে আমরা প্রচুর পরিমাণে ওষুধ জব্দ করেছি।

একজন ভুয়া ডেন্টিস্টকেও গ্রেপ্তার করে কারাগারে রাখা হয়েছে। তিনি জাল সার্টিফিকেট দেখিয়ে মানুষকে প্রতারণা করেছেন। তিনি এটিও স্বীকার করেছেন। তিনি দীর্ঘদিন ধরে সাধারণ মানুষের সাথে চিকিত্সা করছেন। তার দেওয়া ভুল চিকিত্সা প্রাণ হারাতে পারে। তার বয়স বিবেচনায় তাকে তিন মাসের কারাদন্ডে দন্ডিত করা হয়েছে।

Share.

রংপুরের অল্প সময়ে গড়ে ওঠা পপুলার অনলাইন পর্টাল রংপুর ডেইলী যেখানে আমরা আমাদের জীবনের সাথে বাস্তবঘনিষ্ট আপডেট সংবাদ সর্বদা পাবলিশ করি। সর্বদা আপডেট পেতে আমাদের পর্টালটি নিয়মিত ভিজিট করুন।

Leave A Reply

mostplay app

4rabet app

leonbet app

pin up casino

mostbet app

Exit mobile version