খাদ্য সামগ্রীতে ভেজাল রোধ এবং ওজন ও পরিমাপের নির্ভুলতা নিশ্চিত করতে বিএসটিআইয়ের নিয়মিত কার্যক্রমের অংশ হিসাবে, বিএসটিআই বিভাগীয় অফিস, রংপুর আজ উপজেলা প্রশাসনের সহায়তায় রংপুর জেলার মিঠাপুকুর উপজেলার বিভিন্ন এলাকায় মোবাইল কোর্ট কার্যক্রম পরিচালনা করেছে। সমাপ্ত.

অভিযানের সময়, মেসার্স। তাহান ফুডস, গছুয়াপাড়া, চরণ বাজার, মিঠাপুকুর, রংপুরের বিরুদ্ধে বাংলাদেশ স্ট্যান্ডার্ডস অ্যান্ড টেস্টিং ইনস্টিটিউশন আইন, ২০১৩ এর সংশ্লিষ্ট বিভাগের অধীনে পণ্যটির গুণগত শংসাপত্র ছাড়াই নোংরা ও অস্বাস্থ্যকর পরিবেশে লাচ্ছা সেমাই উত্পাদন ও বিক্রয় করার অভিযোগ আনা হয়েছিল। (পঁচিশ হাজার টাকা) জরিমানা করা হয়েছিল পাম তেলের কয়েকটি দাবীযুক্ত ড্রাম পাশাপাশি ধ্বংস করা হয়েছিল অপারেশনটি পরিচালনা করেছেন জনাব নূর-ই-আলম সিদ্দিকী, সহকারী কমিশনার (ভূমি) এবং বুদ্ধিমান নির্বাহী ম্যাজিস্ট্রেট, মিঠাপুকুর, রংপুর।

আদালত জনাব ইবাদত মানিক, ফিল্ড অফিসার (সিএম), বিএসটিআই বিভাগীয় অফিস, রংপুর এবং জনাব মোঃ মেসবাহ-উল-হাসান, ফিল্ড অফিসার (সিএম) এবং র‌্যাব -১,, রংপুরের একটি দল উপস্থিত ছিলেন। জেলা প্রশাসন এবং র‌্যাব / পুলিশের সহায়তায় বিএসটিআইয়ের ভ্রাম্যমাণ আদালতের কার্যক্রম অব্যাহত থাকবে।

Share.

রংপুরের অল্প সময়ে গড়ে ওঠা পপুলার অনলাইন পর্টাল রংপুর ডেইলী যেখানে আমরা আমাদের জীবনের সাথে বাস্তবঘনিষ্ট আপডেট সংবাদ সর্বদা পাবলিশ করি। সর্বদা আপডেট পেতে আমাদের পর্টালটি নিয়মিত ভিজিট করুন।

Leave A Reply

mostplay app

4rabet app

leonbet app

pin up casino

mostbet app

Exit mobile version