নেত্রকোনার পূর্বধলা নামক জায়গায় ভুল চিকিৎসার প্রয়োগে হাবিবুর রহমান (৩৫) নামের এক যুবকের মৃত্যু হয়। মৃত্যুর দুইমাস পর ১৮ জুলাই রোববার সকালে উক্ত মরদেহ উত্তোলন করা হয়েছে বলে জানা গিয়েছে।মরদেহ উত্তোলনের সময় সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট নাসরিন বেগম সেতু সেখানে উপস্থিত ছিলেন।

মৃতের ভাই স্বপন মিয়া জানান,হাবিবুর রহমানের থুতনির নিচে একবার টিউমার দেখা দেয়।চিকিৎসার জন্য ময়মনসিংহ এর ডাক্তারের কাছে যান তিনি।সেখানকার ডাক্তার তাকে অপারেশন এর পরামর্শ দেন।তিনি অপারেশন এর টাকা যোগাড় করার কথা বলে বাড়ি ফিরে আসেন।অতঃপর গত ১৮ মে উক্ত এলাকার এক পল্লী চিকিৎসক নুরুল আমিন তার চিকিৎসা করানোর আশ্বাস দিয়ে ময়মনসিংহের চরপাড়া হাসপাতালের সামনে বিএন ক্লিনিকে নিয়ে যান।সেখানে বিশেষজ্ঞ সার্জন ছাড়া অপারেশন করা হলে অতিরিক্ত রক্তক্ষরণে তিনি মারা যান।রোগীর মৃত্যুর পর নুরুল আমিন নামক ব্যাক্তিটি পালিয়ে যান।হাবিবুর রহমানের স্ত্রী জানান, বিশেষজ্ঞ চিকিৎসক ছাড়া নুরুল আমিন নিজেই অপারেশনের নামে ভুল চিকিৎসায় আমার স্বামীকে হত্যা করে। নুরুল আমিনের লোকজনের হুমকি ও স্থানীয় লোকজনের আশ্বাসে প্রথমে মামলা করা হয়নি।

পূর্বধলা থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ শিবিরুল ইসলাম জানান, ভুল চিকিৎসায় মৃত্যুর অভিযোগে আদালতে মামলা হয়েছে। আদালতের নির্দেশে মরদেহ উত্তোলন করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

Share.

রংপুরের অল্প সময়ে গড়ে ওঠা পপুলার অনলাইন পর্টাল রংপুর ডেইলী যেখানে আমরা আমাদের জীবনের সাথে বাস্তবঘনিষ্ট আপডেট সংবাদ সর্বদা পাবলিশ করি। সর্বদা আপডেট পেতে আমাদের পর্টালটি নিয়মিত ভিজিট করুন।

Leave A Reply

mostplay app

4rabet app

leonbet app

pin up casino

mostbet app

Exit mobile version