ভারতের পশ্চিমবঙ্গের বিশিষ্ট সাংবাদিক অঞ্জন বন্দ্যোপাধ্যায় করোনায় মারা গেলেন। রবিবার (১৬ ই মে) রাতে কলকাতার পূর্ব মহানগর বাইপাসের পাশের একটি বেসরকারি হাসপাতালে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। অঞ্জন বন্দ্যোপাধ্যায় দীর্ঘদিন ধরে প্রিন্ট এবং ডিজিটাল মিডিয়ায় সুপরিচিত সাংবাদিক ছিলেন।

১৪ এপ্রিল তাঁর করোনাকে ধরা হয়েছিল। চিকিত্সা থেকে সুস্থ হয়ে তিনি দেশে ফিরেছিলেন। কিন্তু তার পরে অবস্থার অবনতি ঘটে এবং তাকে হাসপাতালে ভর্তি করা হয়। অঞ্জন বন্দ্যোপাধ্যায়ের ফুসফুসগুলি কার্যত পঙ্গু হয়ে গিয়েছিল। তাকে প্রথমে বায়ুচলাচল এবং তারপরে একক বায়ুচলাচলে রাখা হয়েছিল। তবে শেষ পর্যন্ত তাকে করোনাকে ছেড়ে দিতে হয়েছিল।

অঞ্জন বন্দ্যোপাধ্যায় খুব মেধাবী ছাত্র ছিলেন। নরেন্দ্রপুর রামকৃষ্ণ মিশনের প্রাক্তন এই ছাত্রটি শুরু থেকেই জি 24 আওয়ার চ্যানেলের ইনপুট সম্পাদক হিসাবে কাজ করছেন। আনন্দবাজার পত্রিকা ডিজিটালের সম্পাদক হিসাবেও কাজ করেছেন তিনি। ২০১৬ সালের বিধানসভা নির্বাচনের আগে তিনি এবিপি গ্রুপে যোগ দিয়েছিলেন। তারপরে তিনি টিভি 9 বাংলা নিউজ চ্যানেলে যোগদান করেন। কয়েক মাস আগে, তিনি টিভি 9 মিডিয়া গ্রুপ ছেড়ে জি 24 আওয়ার নিউজ চ্যানেলে যোগদান করেছেন।

তাঁর মৃত্যুর আগ পর্যন্ত অঞ্জন বন্দ্যোপাধ্যায় বেসরকারি টিভি চ্যানেল জি 24 আওয়ারের প্রধান সম্পাদক ছিলেন। তাঁর মৃত্যু কলকাতায় সাংবাদিকদের উপর শোকের ছায়া ফেলেছে। পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় শোক প্রকাশ করেছেন।

Share.

রংপুরের অল্প সময়ে গড়ে ওঠা পপুলার অনলাইন পর্টাল রংপুর ডেইলী যেখানে আমরা আমাদের জীবনের সাথে বাস্তবঘনিষ্ট আপডেট সংবাদ সর্বদা পাবলিশ করি। সর্বদা আপডেট পেতে আমাদের পর্টালটি নিয়মিত ভিজিট করুন।

Leave A Reply

mostplay app

4rabet app

leonbet app

pin up casino

mostbet app

Exit mobile version