পিরোজপুর সদর উপজেলায় দুই চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষে ইউনিয়ন পরিষদ (ইউপি) চেয়ারম্যান হানিফ খানসহ ১৫ জন আহত হয়েছেন।

শনিবার রাতে সদর উপজেলার কদমতলা ইউনিয়নের কদমতলা বাজারে এ ঘটনা ঘটে।

আহতরা হলেন- কদমতলা ইউপির চেয়ারম্যান হানিফ খান (৫০) এবং ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, তার সমর্থক মিজান শেখ (৩ 36), মুনান খান (১৯), লিটন খান (৪০), তন্ময় গাজী (২০), এবং তাজুল ইসলাম, 22. স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী। সিহাব হোসেন শেখের সমর্থক হাসান শেখ (২)), হাফিজ শেখ (৩৫), সা Saeedদ শেখ (৩৮), ইয়াসিন মোল্লা (২৪), মোঃ আজমির খান (২২), মোঃ রেজাউল সিকদার (১৮), মোঃ ইমাম শেখ (২১) ), শেখ মোঃ ফারুক (৪০), মোঃ শহিদুল ইসলাম (৫৫), মুন্না শেখ (৩০), আমিন মিনা (২২) এবং পিরোজপুর সদর থানার পরিদর্শক (অপারেশনস) আবদুস সোবাহান।

হাসপাতাল ও স্থানীয় সূত্র জানায়, কদমতলা ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী, বর্তমান ইউপি চেয়ারম্যান হানিফ খান ও স্বতন্ত্র প্রার্থী মো। সিহাব হোসেন শেখ প্রতিদ্বন্দ্বিতা করছেন।

শনিবার রাত সাড়ে ৮ টার দিকে কদমতলা বাজার মসজিদে নামাজ পড়ার পরে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী এশা তার সমর্থকদের নিয়ে কদমতলা বাজার মসজিদে অবস্থান করছিলেন। একই সঙ্গে আওয়ামী লীগ চেয়ারম্যান প্রার্থী সেখানে লোকজনকে নিয়ে যান।

এ সময় দুই প্রার্থীর লোকজন সংঘর্ষে জড়িয়ে পড়ে। বেশ কয়েকটি বোমা বিস্ফোরণ ঘটে।

আহতদের দ্রুত পিরোজপুর সদর হাসপাতাল ও নাজিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়েছে।

গুরুতর আহত মিজান শেখ ও মুনান খানকে পরে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

পিরোজপুর সদর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক তন্ময় মজুমদার জানান, আহতদের হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। গুরুতর আহত দুজনকে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

ইউপি চেয়ারম্যান হানিফ খান অভিযোগ করেছেন যে কদমতলা বাজারে তিনি যখন নেতাকর্মীদের সাথে ঈদের শুভেচ্ছা বিনিময় করতে গিয়েছিলেন, তখন স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী মোঃ সিহাব শেখ জনগণের সাথে আক্রমণ করেছিলেন।

স্বতন্ত্র প্রার্থী মো। সিহাব হোসেন শেখ আহত শ্রমিক। আজমির খান অভিযোগ করেছেন যে হানিফ খানের নেতৃত্বে ২৫ থেকে ৩০ জন লোক তাদের দেশীয় অস্ত্র দিয়ে আক্রমণ করেছিল।

পিরোজপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ জেড এম মাসুদুজ্জামান জানান, খবর পেয়ে পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। সেখানে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

তিনি আরও জানান, সংঘর্ষের সময় পরিস্থিতি নিয়ন্ত্রণের চেষ্টা করতে গিয়ে পুলিশ ইন্সপেক্টর সোবহান একটি ইটভাটাতে আহত হয়েছিলেন। মামলাটি প্রক্রিয়াধীন রয়েছে।

Share.

রংপুরের অল্প সময়ে গড়ে ওঠা পপুলার অনলাইন পর্টাল রংপুর ডেইলী যেখানে আমরা আমাদের জীবনের সাথে বাস্তবঘনিষ্ট আপডেট সংবাদ সর্বদা পাবলিশ করি। সর্বদা আপডেট পেতে আমাদের পর্টালটি নিয়মিত ভিজিট করুন।

Leave A Reply

mostplay app

4rabet app

leonbet app

pin up casino

mostbet app

Exit mobile version