গত মার্চ মাসে সংগীতশিল্পী সাজিয়া সুলতানা পুতুল তার বিবাহ বিচ্ছেদের ঘোষণা দেন। পুতুল নিজেই সোশ্যাল মিডিয়ায় বলেছিলেন, কানাডিয়ান প্রবাসী ইসলাম নুরুলের সাথে তাঁর পারিবারিক জীবন শেষ হয়ে গেছে।

এবার পুতুল তার দ্বিতীয় বিয়ের কথা জানিয়েছিল। তিনি মঙ্গলবার (১৪ এপ্রিল) পবিত্র রমজান মাস শুরু হওয়ার আগের রাতে সৈয়দ রেজা আলিকে বিয়ে করেছিলেন। তার বাগদত্তা অস্ট্রেলিয়ার একটি ব্যাংকে কাজ করে এবং গিটারিস্টও।

পুতুল বিয়ের ছবি ফেসবুকে পোস্ট করে লিখেছিলেন, ‘সৈয়দ রেজা আলী দীর্ঘদিন ধরে আমার বন্ধু। অস্ট্রেলিয়ায় তার লালন-পালন তিনি সেখানে একজন ব্যাংকার। তিনি একজন সংগীত সুরকার, অত্যন্ত প্রতিভাবান গিটারিস্টও। সম্প্রতি তাঁর রচনায় বেশ কয়েকটি গান গাওয়া হয়েছে। রাজারের বাবা-মা আমাদের বহু বছরের বন্ধুত্বকে নতুন মাত্রা দেওয়ার কথা ভাবেন। আমি সবসময় তাদের কাছ থেকে সীমাহীন স্নেহ এবং ভালবাসা পেয়েছি। আমরা পরিবারের দুই সদস্যের উপস্থিতিতে এক ঘন্টা দীর্ঘ প্রস্তুতিতে বিয়ে করি, একেবারে ঘরোয়াভাবে, পরিবারের বড়দের ইচ্ছানুযায়ী! সারা দেশে লকডাউনের প্রাক্কালে, হঠাৎ হঠাৎ কেউই বিয়ের মতো ইভেন্টের জন্য প্রস্তুত ছিল না। ’

তিনি আরও লিখেছেন, ‘আমার ও আমার সঙ্গী রেজার শুভকামনা, বিবাহিত জীবনের দুর্গম পথ অতিক্রম করার জন্য আমি একজন শক্তিশালী ভ্রমণকারী হতে পারি। সুরের বন্ধন আত্মার বন্ধনের সমান, যাতে ছন্দ কাটা না যায়। সংসার নামক এই রহস্যময় এবং দুর্ভেদ্য জায়গাটিতে আমরা সুরের ছন্দে দুর্দান্ত সংগীত তৈরি করতে পারি। আমি তাকে যেভাবে বন্ধু হিসাবে চিনতাম, তাকে যেভাবে আমি একজন অংশীদার হিসাবে চিনতাম। ’

২০ শে মার্চ, 2019, পুতুল কানাডার প্রবাসী ফটোগ্রাফার ইসলাম নুরুলের সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ হন। মতবিরোধ এবং আদর্শগত পার্থক্যের কারণে কয়েক দিনের মধ্যে তাদের মধ্যে দূরত্ব বৃদ্ধি পায়। একই বছরে এটি বিচ্ছেদের চূড়ান্ত রূপ নিয়েছিল। যাইহোক, বিষয়টি তাদের বাগদানের দুই বছরের বার্ষিকী ১৪ ই মার্চ প্রকাশ্যে আসে।

Share.

রংপুরের অল্প সময়ে গড়ে ওঠা পপুলার অনলাইন পর্টাল রংপুর ডেইলী যেখানে আমরা আমাদের জীবনের সাথে বাস্তবঘনিষ্ট আপডেট সংবাদ সর্বদা পাবলিশ করি। সর্বদা আপডেট পেতে আমাদের পর্টালটি নিয়মিত ভিজিট করুন।

Leave A Reply

mostplay app

4rabet app

leonbet app

pin up casino

mostbet app

Exit mobile version