করোনার দ্বিতীয় তরঙ্গে ভারত অবতরণ করেছে। একের পর এক করুণ চিত্র উঠে আসছে দেশের সামনে ১০ মে সকাল থেকে বিহারের গঙ্গা নদীতে শতাধিক লাশ ভাসার ঘটনাটি অত্যন্ত হৃদয় বিদারক। সেখানে ৪০ টি লাশ শনাক্ত করার পরে আতঙ্ক ছড়িয়ে পড়ে। এই আতঙ্কের মধ্যে মৃতদেহের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে  ৭১ তবে স্থানীয়দের ধারণা মৃতদেহের সংখ্যা ১০০ ছাড়িয়ে যাবে।

১০ মে বিহারের বক্সার জেলার চৌসা গ্রামে লাশগুলি ভাসমান অবস্থায় পাওয়া গেছে। মঙ্গলবার উত্তর প্রদেশের গাজীপুরে আরও 55 টি কিলোমিটার উজানে আরও কিছু লাশ পাওয়া গেছে।

বিহার ও উত্তরপ্রদেশের গঙ্গায় ভাসমান মানুষের মরদেহ নিয়ে আবার বিস্ফোরক মন্তব্য করেছিলেন কঙ্গনা রানাউত। সবাই সোশ্যাল মিডিয়ায় ট্রেন্ড করছে। কঙ্গনা বলেছিলেন যে গঙ্গা নদীতে ভাইরাল হওয়া লাশের ছবিটি আসলে নাইজেরিয়ার ছবি।

করোনার ভাইরাসের মহামারী চলাকালীন বিহার ও উত্তরপ্রদেশের গঙ্গা এবং এর উপকূলীয় অঞ্চলে মৃতদেহ পাওয়া যাচ্ছে। যা সরকার ও প্রশাসনকে ঘুমিয়ে দিয়েছে। যদিও মৃত্যুর সঠিক কারণ এখনও নির্ধারণ করা হয়নি। তবে দেহ ভাসমান ছবিটি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

সম্প্রতি অভিনেত্রী কঙ্গনা রানাউত এ ব্যাপারে তার প্রতিক্রিয়া জানিয়েছেন। তিনি বলেছিলেন যে এই ছবিগুলি ভুয়া। তিনি সরাসরি কংগ্রেসের দিকে আঙুল তুলেছিলেন। তাঁর দাবি, এই ছবি ও ভিডিও ফুটেজ নাইজেরিয়ার। এরপর থেকেই ট্রলড হয়ে গিয়েছে কঙ্গনাও।

Share.

রংপুরের অল্প সময়ে গড়ে ওঠা পপুলার অনলাইন পর্টাল রংপুর ডেইলী যেখানে আমরা আমাদের জীবনের সাথে বাস্তবঘনিষ্ট আপডেট সংবাদ সর্বদা পাবলিশ করি। সর্বদা আপডেট পেতে আমাদের পর্টালটি নিয়মিত ভিজিট করুন।

Leave A Reply

mostplay app

4rabet app

leonbet app

pin up casino

mostbet app

Exit mobile version