পরিকল্পনামন্ত্রী এম এ মান্নানের কাছ থেকে তার মোবাইল ফোন ছিনিয়ে নেওয়ার পাঁচ দিন পরে পুলিশ এই ছিনতাইকারীকে সনাক্ত করেছে। তবে এটি উদ্ধার করা এখনও সম্ভব হয়নি।

রবিবার (৩০ মে) সন্ধ্যায় বিজয় সরণির একটি ট্র্যাফিক সিগন্যালে তার গাড়ি আটকা পড়ে গাড়িতে বসে থাকা অবস্থায় তার মোবাইল ফোন ছিনতাই করা হয়। ঘটনার পরপরই পরিকল্পনামন্ত্রী এম এ মান্নানের ব্যক্তিগত সহকারী কাফরুল থানায় একটি মামলা দায়ের করেন।

মিরপুর বিভাগের পুলিশ কমিশনার আ স ম মাহতাব উদ্দিন শুক্রবার (৪ জুন) সন্ধ্যায় জানান, পরিকল্পনামন্ত্রীর মোবাইল ফোন ছিনিয়ে নেওয়ার অভিযোগে একজনকে শনাক্ত করা হয়েছে। তার নাম ও ঠিকানা সহ বিস্তারিত তথ্য পাওয়া গেছে। লোকটি রাস্তায় বিমানের ভাস্কর্যের নিচে ঘুমাচ্ছিল। তাকে ধরতে এখন অভিযান চলছে।

পুলিশ সূত্রে জানা গেছে, রাজধানীর বিজয় সরণি, তেজগাঁও, চন্দ্রিমা উদ্যান এবং কাফরুল অঞ্চল থেকে চিহ্নিত ১০-১২ জন ছিনতাইকারীকে জিজ্ঞাসাবাদ করা হয়েছে। এ ছাড়া চন্দ্রিমা উদ্যানের ভিতরে টোকাই ছিনতাইকারী অঞ্চল, শেরেবাংলা নগর মাঠ সংলগ্ন টোকাই অঞ্চল, আগারগাঁও এবং আশেপাশের এলাকা থেকে স্থানীয় ও সন্দেহভাজনদের থানায় আনা হয়েছিল। তাদের জিজ্ঞাসাবাদ করার পরে, মোবাইল ফোন সম্পর্কে কোনও তথ্য পাওয়া যায়নি।

এক প্রবীণ পুলিশ কর্মকর্তা জানিয়েছেন, বিজয় সরণীতে বিমান ক্রসিংয়ে কোনও সিসিটিভি ক্যামেরা ছিল না। পুলিশ ওই এলাকার সিসিটিভি ফুটেজ জব্দ করে বিশ্লেষণ করেছে। কিন্তু কিছুই পেল না। আসলে এটি ছিনতাইয়ের ঘটনা নয়। সুযোগ বুঝে একজন হেরোইন আসক্ত মোবাইল ফোনটি ধরে চলে গেলেন।

Share.

রংপুরের অল্প সময়ে গড়ে ওঠা পপুলার অনলাইন পর্টাল রংপুর ডেইলী যেখানে আমরা আমাদের জীবনের সাথে বাস্তবঘনিষ্ট আপডেট সংবাদ সর্বদা পাবলিশ করি। সর্বদা আপডেট পেতে আমাদের পর্টালটি নিয়মিত ভিজিট করুন।

Leave A Reply

mostplay app

4rabet app

leonbet app

pin up casino

mostbet app

Exit mobile version