রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা করণাভাইরাসের প্রবণতা বৃদ্ধি পাওয়ায় আওয়ামী লীগের নেতাকর্মীদের প্রস্তুত থাকতে বলেছেন।

রবিবার (২৮ মার্চ) বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে এক আলোচনায় তিনি এ মন্তব্য করেন। প্রধানমন্ত্রী ভিডিও কনফারেন্সে গণভবন থেকে স্বাধীনতা দিবস উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় যোগ দেন।

শেখ হাসিনা বলেন, করোনভাইরাসটির প্রাদুর্ভাব বাড়ছে। আমি আওয়ামী লীগের সকল নেতাকর্মীকে প্রস্তুত থাকতে বলব। প্রত্যেককে আচার-অনুষ্ঠান সাবধানে করতে হবে। এছাড়াও, গত বছর যেমন আপনি জনগণের পাশে এসেছিলেন, ভবিষ্যতেও আপনাকে জনগণের পাশে দাঁড়াতে হবে, যাতে লোকেরা যাতে কষ্ট না পান।

তিনি বলেন, “সরকারের পক্ষ থেকে আমরা যা কিছু করতে পারি আমরা করব।” তবে দল হিসাবে আওয়ামী লীগকেও জনগণের পাশে থাকতে হবে। বঙ্গবন্ধুর নেতৃত্বে যে দল মুক্তিযুদ্ধের মধ্য দিয়ে দেশকে স্বাধীন করেছে, তাদের উপর অনেক দায়িত্ব রয়েছে। জনগণের জন্য খাদ্য বিতরণ, মুখোশ সহ স্বাস্থ্য সুরক্ষা আইটেম বিতরণ এবং সহযোগিতার বিভিন্ন হাত বাড়ানো উচিত।

প্রধানমন্ত্রী বলেন, বাংলাদেশ একটি উন্নয়নশীল দেশে পরিণত হয়েছে। বিশ্বজুড়ে রাষ্ট্রপ্রধানরা স্বাধীনতার স্বর্ণজয়ন্তীতে শুভেচ্ছা জানিয়েছেন। এটি আমাদের সম্মান, এটি আমাদের সাফল্য। তবে আমাদের যাত্রা তো দূরের কথা; জাতির পিতার স্বপ্নের উন্নত ও সমৃদ্ধ বাংলাদেশ গড়ে তুলতে হবে।

Share.

রংপুরের অল্প সময়ে গড়ে ওঠা পপুলার অনলাইন পর্টাল রংপুর ডেইলী যেখানে আমরা আমাদের জীবনের সাথে বাস্তবঘনিষ্ট আপডেট সংবাদ সর্বদা পাবলিশ করি। সর্বদা আপডেট পেতে আমাদের পর্টালটি নিয়মিত ভিজিট করুন।

Leave A Reply

mostplay app

4rabet app

leonbet app

pin up casino

mostbet app

Exit mobile version