নিজস্ব প্রতিবেদকঃ একটি পুরোনো মূর্তি উদ্ধার করেছে রুহিয়া থানা পুলিশ ঠাকুরগাঁওয়ে ৭৫ কেজি ওজনের পুরোনো মূর্তি উদ্ধার এর কথাটির সত্যতা রংপুর ডেইলিকে নিশ্চিত করেছেন ভারপ্রাপ্ত কর্মকর্তা রুহিয়া থানার চিত্ত রঞ্জন রায় (ওসি)।
রুহিয়া থানা পুলিশ প্রায় ৭৫ কেজি ওজনের একটি মূর্তি উদ্ধার করেছে গত শুক্রবার (১৯ মার্চ) সন্ধ্যায় রুহিয়া থানাধীন আখানগর ইউনিয়নের ভেলারহাট আশ্রায়ন কেন্দ্রের পাশে লেউটিহাড়ি পুকুর থেকে ।

স্থানীয় সূত্রে জানা যায়, শুক্রবার বিকেলে শ্রমিকরা চলে যান লেউটিহাড়ি পুকুর খনন কাজ শেষে । সন্ধ্যার দিকে স্থানীয় লোকজন ওই পুকুর পাড়ে মূর্তিটি পড়ে থাকতে দেখে এবং থানায় খবর দেয়। খবর পেয়ে মূর্তিটি উদ্ধার করে পুলিশ ঘটনাস্থল গিয়ে সেখান থেকে ।

ভারপ্রাপ্ত কর্মকর্তা রুহিয়া থানার চিত্ত রঞ্জন রায় (ওসি) বলেন, লেউটিহাড়ি পুকুর খননের সময় মূর্তিটি পাওয়া যায় রুহিয়া থানার ভেলারহাট সরকারি আশ্রায়ন প্রকল্পের পাশে । ঘটনাস্থল থেকে পাথরের মূর্তিটি উদ্ধার করা হয় পরে স্থানীয়রা পুলিশে খবর দিলে ।

ওজন মূর্তিটির প্রায় ৭৫ কেজি । তবে চিত্ত রঞ্জন রায় (ওসি) বলেন মূর্তিটি কষ্টিপাথরের কি না তা পরীক্ষা-নিরীক্ষা ছাড়া বলা সম্ভব নয় তাই যতক্ষণ না পরিক্ষা করা হচ্ছে ততক্ষণ আমাদের অপেক্ষা করতে হবে মূর্তিটি কোন পাথরে তৈরি এটা জানার জন্য।

বর্তমানে থানায় আছে প্রায় ৭৫ কেজি ওজনের এই মূর্তিটি । ভারপ্রাপ্ত কর্মকর্তা রুহিয়া থানার চিত্ত রঞ্জন রায় (ওসি) বলেন যে, পরবর্তীতে মূর্তিটি আইনগত ব্যবস্থা গ্রহণ করে জেলা প্রশাসনের কাছে হস্তান্তর করা হবে।

Share.

রংপুরের অল্প সময়ে গড়ে ওঠা পপুলার অনলাইন পর্টাল রংপুর ডেইলী যেখানে আমরা আমাদের জীবনের সাথে বাস্তবঘনিষ্ট আপডেট সংবাদ সর্বদা পাবলিশ করি। সর্বদা আপডেট পেতে আমাদের পর্টালটি নিয়মিত ভিজিট করুন।

Leave A Reply

mostplay app

4rabet app

leonbet app

pin up casino

mostbet app

Exit mobile version