ঘেরাও করা গাজা উপত্যকার কিছু অংশে ইস্রায়েলি বিমান হামলায় নয়টি শিশুসহ কমপক্ষে ২১ জন নিহত হয়েছেন। আহত হয়েছে ৬৫ জন।

এর আগে ইস্রায়েলি পুলিশ আল-আকসা মসজিদে হামলা চালিয়ে 300 জন ফিলিস্তিনিকে আহত করেছে।

আল-জাজিরা জানিয়েছে যে গাজার প্রতিরোধ সংস্থা হামাস আল-আকসা মসজিদে অবরোধ তুলে নেওয়ার জন্য সময়সীমা নির্ধারণ করে রকেট হামলা চালানোর হুমকি দিয়েছে। দলটি সেনা প্রত্যাহার না করলে ইসরায়েলে রকেট নিক্ষেপ করে এই দলটি।

আনাদোলু এজেন্সি জানিয়েছে যে, ইসরাইলি বাহিনী তখন থেকে গাজা উপত্যকায় একাধিক বিমান হামলা চালিয়ে আসছে। এখন পর্যন্ত নয় শিশু সহ ২১ জন ফিলিস্তিনি নিহত হয়েছেন।

চলমান উত্তেজনা নিয়ে জাতিসংঘের সাধারণ পরিষদ জরুরি সভায় বসে থাকা সত্ত্বেও, ইস্রায়েলের মিত্র মার্কিন যুক্তরাষ্ট্রের বাধার কারণে সদস্য দেশগুলি প্রকাশ্য বিবৃতি দিতে পারেনি।

তুরস্কের রাষ্ট্রপতি রেসেপ তাইয়েপ এরদোগান জর্ডানের বাদশাহ আবদুল্লাহর সাথে ফোনে পরিস্থিতি সম্পর্কে কথা বলেছেন। তুর্কি সংসদ আল-আকসা মসজিদে হামলার নিন্দা করেছে।

জেরুজালেম দখল এবং শেখ জাররাহ অঞ্চল থেকে ফিলিস্তিনিদের উচ্ছেদে উদযাপনের উদযাপনের উদযাপনের উদযাপনের কারণে ইস্রায়েলীয় উগ্রবাদীদের মধ্যে উত্তেজনা ছড়িয়ে পড়ে। এরপরে ইস্রায়েলি বাহিনী আল-আকসা মসজিদের উপাসকদের উপর একাধিক হামলা চালায়। আহত হয়েছেন বহু পূজাকারী।

Share.

রংপুরের অল্প সময়ে গড়ে ওঠা পপুলার অনলাইন পর্টাল রংপুর ডেইলী যেখানে আমরা আমাদের জীবনের সাথে বাস্তবঘনিষ্ট আপডেট সংবাদ সর্বদা পাবলিশ করি। সর্বদা আপডেট পেতে আমাদের পর্টালটি নিয়মিত ভিজিট করুন।

Leave A Reply

mostplay app

4rabet app

leonbet app

pin up casino

mostbet app

Exit mobile version