রংপুরের মিঠাপুকুরের ঘাতককে মিঠাপুকুর পুলিশ ১২ ঘণ্টার চাঞ্চল্যকর মুসলিমমা হত্যার সূত্রমুখে প্রকাশ করেছে। নিহত মোসলেমা ভগওয়ানি ইউনিয়নের বাউরা কোর্ট গ্রামের মোতালেব মিয়ার মেয়ে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, শনিবার (২৪ এপ্রিল) রাত সাড়ে ৮ টার দিকে উপজেলার ভাঙ্গনি ইউনিয়নের বাউরকোট গ্রামে ভুট্টার ক্ষেত থেকে মোসলেমার লাশ উদ্ধার করা হয়। তিনি অত্যন্ত মেধাবী ছাত্র এবং স্থানীয় হাই স্কুল থেকে এই বছর এসএসসি পরীক্ষা দিয়েছিলেন। তিনি দুই ভাইবোনের মধ্যে কনিষ্ঠ। তার বাবার বক্তব্য অনুযায়ী, বৃহস্পতিবার (২২ এপ্রিল) বিকেলে মোসলেমা নিখোঁজ হন। পরে পরিবারের সদস্যরা বিভিন্ন জায়গায় তল্লাশী করলেও তাকে খুঁজে পায়নি।

হঠাৎ শনিবার বিকেলে মোসলেমার বাড়ির পাশের একটি কর্ন ক্ষেত থেকে গন্ধ পেল। স্থানীয়রা মাঠের মাঝখানে গিয়ে মোসলেমার অর্ধ-মৃত দেহটি দেখতে পায়। পরে পিবিআই ও সিআইডি মিঠাপুকুর থানার পুলিশ ঘটনাস্থলে এসে লাশ উদ্ধার করে। ঘটনাটি বিভিন্ন ইলেকট্রনিক মিডিয়া এবং ফেসবুকে আলোড়ন সৃষ্টি করেছিল। পরিবারের সাথে শোকের ছায়া নেমে আসে এলাকায়। প্রত্যেকে ঘাতককে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।

নিহতের বাবা মিঠাপুকুর থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন। মামলা নং 37, তাং-25.04.2021 ইঞ্জিন, ধারা -302 / 201/34 দণ্ডবিধি।

মিঠাপুকুর পুলিশ কোনও দেরি না করে তদন্তে নেমে পড়ে। মৃতদেহটি উদ্ধার করার 12 ঘন্টার মধ্যে, দুপুর ২.৪৫ টায় একটি বিশেষ অপারেশন করা হয়েছিল। মোঃ নাহিদ হাসান (২২), পিতা- জাহাঙ্গীর আলম, গ্রাম- দলসিংপুর, থানা- মিঠাপুকুর, জেলা-রংপুরকে গ্রেপ্তার করা হয়েছে।

রংপুরের সহকারী পুলিশ সুপার কামরুজ্জামানের সাথে আলাপকালে তিনি বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেপ্তার হওয়া নাহিদ জানান, ভিকটিম মোসলেমা তার কাজিন। তাদের প্রেমের সম্পর্কটি প্রায় 01 বছর ধরে চলেছিল। তিনি একাধিকবার ভুক্তভোগীর সাথে সহবাস করেছিলেন। তার সর্বশেষ শারীরিক যোগাযোগ ছিল ডিসেম্বরে। তারপরে নাহিদ দিনাজপুরে কাজ করতে যায়। ভিকটিম ঘটনার ১৫ দিন আগে নাহিদকে জানায় যে সে গর্ভবতী ছিল। তবে নাহিদ তা অস্বীকার করেছেন। এটি তাদের মধ্যে ঝামেলা শুরু করে।


ঘটনার দিন সন্ধ্যায় ভুক্তভোগী নাহিদকে ফোনে আসতে বলেছিল। তবে নাহিদ আসতে চায় না। ভুক্তভোগী বারবার জিদ করলে তিনি তার সাথে দেখা করতে আসেন। তারা গিয়ে ভুট্টা জমিতে দেখা করে এবং শিকার তার বাচ্চাকে রাখতে চায় এবং তার জন্য ব্যবস্থা করতে বলে তবে নাহিদ তা প্রত্যাখ্যান করে। সে যাই হোক বাচ্চাকে নষ্ট করতে বলে। একপর্যায়ে নাহিদ রেগে গিয়ে তাকে শস্য ক্ষেতের কাছে নিয়ে যায় এবং গলায় স্কার্ফ জড়িয়ে তাকে হত্যা করে।

গ্রেপ্তারকৃত আসামীকে বিজ্ঞ আদালতে প্রজ্ঞাপন এবং বিজ্ঞ আদালত তার স্বীকারোক্তিমূলক জবানবন্দি লিপিবদ্ধ করে কারাগারে প্রেরণ করেন।

Share.

রংপুরের অল্প সময়ে গড়ে ওঠা পপুলার অনলাইন পর্টাল রংপুর ডেইলী যেখানে আমরা আমাদের জীবনের সাথে বাস্তবঘনিষ্ট আপডেট সংবাদ সর্বদা পাবলিশ করি। সর্বদা আপডেট পেতে আমাদের পর্টালটি নিয়মিত ভিজিট করুন।

Leave A Reply

mostplay app

4rabet app

leonbet app

pin up casino

mostbet app

Exit mobile version