৩টি গরুসহ ৯জন চোর আটক

৩টি গরুসহ ৯জন চোর আটক

দিনাজপুরের হিলিতে হাকিমপুর থানা পুলিশ একটি গরু ও তিনটি গরু বহনকারী ট্রাক সহ নয়টি গরু চোরকে গ্রেপ্তার করেছে। মঙ্গলবার (২৩ মার্চ) সকালে জনতার সহায়তায় হাকিমপুর উপজেলার আলিহাট ইউনিয়নের কাশিয়াডাঙ্গা বিজরে তাদের গ্রেপ্তার করা হয়।

হাকিমপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফেরদৌস ওয়াহিদ বলেন, সকালে ফোনে জানতে পারি যে, আলীহাট ইউনিয়নে একদল গবাদি চোরকে জনতা আটক করেছে। পরে একটি ট্রাক, তিনটি গরু এবং নয়টি গরু চোর আহত হয়। পরে তাদের হাকিমপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হয়। প্রাথমিকভাবে তারা জেলার বোচাগঞ্জ থানা থেকে গরু চুরির কথা স্বীকার করেছেন।

আটককৃতরা হলেন- পীরগঞ্জ থানার অন্তর্গত চকপাড়া জামালপুর গ্রামের মুনসুর আলীর ছেলে আবদুল মনিম, নীলফামারী সদর উপজেলার বেলডাঙা গ্রামের রবি চন্দ্রের ছেলে লিটন চন্দ্র এবং একই উপজেলার বাগনবাড়ী গ্রামের মৃত জহিমউদ্দিনের ছেলে হযরত আলী। । গ্রামের মৃত হরেন দাসের ছেলে তাপস দাস, কোতয়ালী উপজেলার বোদাবাড়ি গ্রামের মৃত সুন্দর দাসের ছেলে কৃষ্ণ দাস ও জলিবাড়ি গ্রামের মনজুরের ছেলে আরিফ হোসেন, বোচাগঞ্জ উপজেলার শ্রীমন্দপুর গ্রামের বিজয় দাশের ছেলে সুজল দাস। এবং খানসামা উপজেলার নবেশ দাসের ছেলে সাধু চন্দ্র দাস সকলেই দিনাজপুর জেলা থেকে আসা।

পরে তাদের বিরুদ্ধে মামলা করা হয় এবং তাদের দিনাজপুর আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।

By নিজস্ব প্রতিবেদক

রংপুরের অল্প সময়ে গড়ে ওঠা পপুলার অনলাইন পর্টাল রংপুর ডেইলী যেখানে আমরা আমাদের জীবনের সাথে বাস্তবঘনিষ্ট আপডেট সংবাদ সর্বদা পাবলিশ করি। সর্বদা আপডেট পেতে আমাদের পর্টালটি নিয়মিত ভিজিট করুন।

Related Post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *