২০ দিনে দেখেছি আমাদের আসল বন্ধু কারা: জেলেনস্কি

কানাডার সংসদে মঙ্গলবার ভার্চুয়ালি ভাষণ দিয়েছেন ইউক্রেনের প্রেসিডেন্ট ভলোদমির জেলেনস্কি। চরম মুহুর্তে সাহায্য করার জন্য কানাডাকে ধন্যবাদ জানিয়েছেন জেলেনস্কি। তবে তিনি ফের ইউক্রেনের আকাশে নো ফ্লাই জোন ঘোষণা করার বিষয়টি তুলেছেন। তিনি অনুরোধ করেছেন রাশিয়ার আগ্রাসন থামাতে ন্যাটো জোট যেন নো ফ্লাই জোনের বিষয়টি নিয়ে ভাবে।

আর এ নো ফ্লাই জোন নিয়ে মন্তব্য করতে গিয়ে জেলেনস্কি বলেছেন, গত ২০ দিনে তিনি ও ইউক্রেনের জনগণ বুঝে গেছেন তাদের আসল বন্ধু কারা। এ ব্যাপারে জেলেনস্কি বলেন, আপনারা কি ভাবতে পারেন বন্ধু দেশকে আমরা আহ্বান করছি দয়া করে আকাশ বন্ধ করুন, আকাশ সীমা বন্ধ করুন, বোমা হামলা থামান। এর জবাবে তারা এ পরিস্থিতিতে আমাদের জন্য উদ্বেগের কথা জানিয়েছে। আমরা আমাদের বন্ধুদের সঙ্গে কথা বলছি। আর তারা বলছে আরেকটু ধৈর্য্য ধরুন!জেলেনস্কি আরও বলেন, তবে গত ২০ দিনে এ ঘটনা আমাদের দেখিয়ে দিয়েছে আমাদের আসল বন্ধু কারা।

By নিজস্ব প্রতিবেদক

রংপুরের অল্প সময়ে গড়ে ওঠা পপুলার অনলাইন পর্টাল রংপুর ডেইলী যেখানে আমরা আমাদের জীবনের সাথে বাস্তবঘনিষ্ট আপডেট সংবাদ সর্বদা পাবলিশ করি। সর্বদা আপডেট পেতে আমাদের পর্টালটি নিয়মিত ভিজিট করুন।

Related Post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *