১২ শতাংশের বেশি করোনা শনাক্তের হার চট্টগ্রামে

খুলনা বিভাগে করোনা শনাক্তের হার বেড়ে ৮ শতাংশ, রাত ৮টার পর দোকান বন্ধখুলনা বিভাগে করোনা শনাক্তের হার বেড়ে ৮ শতাংশ, রাত ৮টার পর দোকান বন্ধ

করোনায় সংক্রমিত আরও চার ব্যক্তি মারা গেছেন চট্টগ্রামে গত ২৪ ঘণ্টায় । তবে একই সময়ে নতুন করে ২০৫ জনের করোনা শনাক্ত হয়েছে। ১২ শতাংশের বেশি করোনা শনাক্তের হার ।

গণমাধ্যমে পাঠানো করোনাসংক্রান্ত সর্বশেষ প্রতিবেদনে এসব তথ্য জানানো হয় আজ বুধবার সকালে জেলা সিভিল সার্জন কার্যালয় থেকে ।
করোনায় মোট ৫০৮ জনের মৃত্যু হলো এ নিয়ে চট্টগ্রামে । ৪৯ হাজার ৫৪৫ জনের মোট করোনা শনাক্ত হয়েছে ।
গত ২৪ ঘণ্টায় ১ হাজার ৬৬২ জনের করোনার নমুনা পরীক্ষা করা হয় জেলা সিভিল সার্জন কার্যালয়ের স্বাস্থ্য তত্ত্বাবধায়ক সুজন বড়ুয়া জানান এই কথা। করোনা পজিটিভ আসে ২০৫ জনের পরীক্ষা করে।

তবে জেলা সিভিল সার্জন কার্যালয় থেকেআর জানানো হয়, গত ২৪ ঘণ্টায় করোনায় যে চারজন মারা গেছেন, তাঁরা চিকিৎসাধীন ছিলেন। তবে তারা দুজন শহরের ও দুজন উপজেলার বাসিন্দা ছিলেন। অন্যদিকে,তাঁদের মধ্যে শহরের ১৬৪ জন গত ২৪ ঘণ্টায় নতুন করে তাদের করোনায় শনাক্ত হয়েছে । তবে ৪১ জন বিভিন্ন উপজেলার ।

তাঁদের মধ্যে শহরের ৩৯ হাজার ৭৪৩ জন ও বাকি ৯ হাজার ৮০২ জন উপজেলার চট্টগ্রামে এখন পর্যন্ত যাঁদের করোনা শনাক্ত হয়েছে বলে জানা যায় । গত বছরের ৩ এপ্রিল প্রথম করোনা রোগী শনাক্ত হয় চট্টগ্রামে। আর এরপর ৯ এপ্রিল প্রথম একজন রোগী করোনায় আক্রান্ত হয় মারা যান ।

By নিজস্ব প্রতিবেদক

রংপুরের অল্প সময়ে গড়ে ওঠা পপুলার অনলাইন পর্টাল রংপুর ডেইলী যেখানে আমরা আমাদের জীবনের সাথে বাস্তবঘনিষ্ট আপডেট সংবাদ সর্বদা পাবলিশ করি। সর্বদা আপডেট পেতে আমাদের পর্টালটি নিয়মিত ভিজিট করুন।

Related Post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *