হেফাজতে ইসলামের কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব মাওলানা মামুনুল হককে নারীসহ আটক

হেফাজতে ইসলামের কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব মাওলানা মামুনুল হককে নারীসহ আটক

শনিবার (৩ এপ্রিল) বেলা তিনটায় রয়্যাল রিসোর্টের ৫ ম তলায় তাকে 501 ঘরে আটকে রাখা হয়েছিল। পরে পুলিশ গিয়ে তাকে উদ্ধার করে।

মামুনুল হকের দাবি, তাঁর সঙ্গে থাকা মহিলার নাম আমিনা তাইয়ব। তিনি মামুনুল হকের দ্বিতীয় স্ত্রী। তিনি আমিনার সাথে রিসর্টে গেলেন।

নারায়ণগঞ্জের পুলিশ সুপার (এসপি) মোহাম্মদ জায়েদুল আলম গণমাধ্যমকে জানিয়েছেন, মামুনুল হক নারায়ণগঞ্জের সোনারগাঁও থানার অন্তর্গত রয়্যাল রিসোর্টের একটি কক্ষে এক মহিলার সাথে অবস্থান করছিলেন বলে স্থানীয়রা রিসর্টটিকে ঘিরে ফেলেন। খবর পেয়ে পুলিশ সেখানে যায়। মামুনুল হক পুলিশকে জানিয়েছেন, যে মহিলা তাঁর সঙ্গে ছিলেন তিনি হলেন তাঁর দ্বিতীয় স্ত্রী। পরে পুলিশ তাকে সেখান থেকে সুরক্ষা দিয়ে উদ্ধার করে।

স্থানীয় পুলিশ জানিয়েছে, মামুনুল হক সকালে রয়্যাল রিসোর্টের ৫০১ কক্ষে যান। মামুনুল হক দুপুরের পর থেকে এক মহিলার সাথে রিসর্টে অবস্থান করছেন। এই সংবাদে, এলাকার লোকজন রিসোর্টটিকে ঘিরে রেখেছে।

সোনারগাঁওয়ের পুলিশ পরিদর্শক (তদন্ত) তাবিদ রহমান সন্ধ্যায় গণমাধ্যমকে বলেন, আমরা মামুনুল হকের সাথে কথা বলছি। তার নিরাপত্তার বিষয়টি নিশ্চিত হয়ে গেছে।

মামুনুল হকের রাজনৈতিক দল হলেন বাংলাদেশ খেলাফাহ মজলিস। দলের সাংগঠনিক সম্পাদক মাওলানা আতাউল্লাহ আমিন গণমাধ্যমকে জানিয়েছেন, মাওলানা মামুনুল হকসহ হেফাজতের নেতাদের নিয়ে দীর্ঘদিন ধরে ষড়যন্ত্র চলছে। এই ঘটনাটিও বিভিন্ন ষড়যন্ত্রের মধ্যে ষড়যন্ত্র কিনা তা আমরা খতিয়ে দেখব। আমরা ঘটনাটি কয়েক মিনিট আগে শুনেছি, আমাদের নারায়ণগঞ্জ জেলা কর্মকর্তারা ঘটনাস্থলে যাচ্ছেন।

By নিজস্ব প্রতিবেদক

রংপুরের অল্প সময়ে গড়ে ওঠা পপুলার অনলাইন পর্টাল রংপুর ডেইলী যেখানে আমরা আমাদের জীবনের সাথে বাস্তবঘনিষ্ট আপডেট সংবাদ সর্বদা পাবলিশ করি। সর্বদা আপডেট পেতে আমাদের পর্টালটি নিয়মিত ভিজিট করুন।

Related Post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *