হাজী সেলিমকে কারাগারে পাঠানোর আদেশ

হাজি সেলিম

দুর্নীতি মামলায় কারাদণ্ডপ্রাপ্ত ঢাকা-৭ আসনের সংসদ সদস্য হাজী মোহাম্মদ সেলিমের জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছেন আদালত।

রবিবার বেলা ৩টার দিকে ঢাকার ৭ নম্বর বিশেষ জজ আদালতে আত্মসমর্পণ করে জামিন আবেদন করেন হাজী সেলিম। শুনানি শেষে বিচারক শহিদুল ইসলাম জামিন আবেদন নামঞ্জুর করে তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন।

এর আগে হাজী সেলিম গাড়িতে করে আদালত প্রাঙ্গণে প্রবেশ করেন।

দুপুরের আগেই তিনটি আবেদন করা হয় হাজী সেলিমের পক্ষে। এর একটিতে আপিলের শর্তে জামিন চাওয়া হয়। যদি কারাগারে পাঠানো হয়, তাহলে প্রথম শ্রেণির মর্যাদা চাওয়া হয়েছে দ্বিতীয় আবেদনে। আর তৃতীয় আবেদনে বঙ্গবন্ধু মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালে তার চিকিৎসার ব্যবস্থা করার নির্দেশ চাওয়া হয়েছে।

গত ১০ ফেব্রুয়ারি এ মামলায় হাজি সেলিমের ১০ বছরের কারাদণ্ড বহাল রেখে হাইকোর্টের দেওয়া পূর্ণাঙ্গ রায় প্রকাশিত হয়। হাইকোর্ট রায়ের অনুলিপি পাওয়ার ৩০ দিনের মধ্যে তাকে ঢাকার বিশেষ জজ আদালত-৭-এ আত্মসমর্পণ করতে বলা হয়।

জ্ঞাত আয়বহির্ভূত সম্পদ অর্জন এবং সম্পদের তথ্য গোপনের অভিযোগে ২০০৭ সালের ২৪ সেপ্টেম্বর হাজী সেলিম ও তার স্ত্রী গুলশান আরার বিরুদ্ধে মামলা করে দুর্নীতি দমন কমিশন (দুদক)।

By নিজস্ব প্রতিবেদক

রংপুরের অল্প সময়ে গড়ে ওঠা পপুলার অনলাইন পর্টাল রংপুর ডেইলী যেখানে আমরা আমাদের জীবনের সাথে বাস্তবঘনিষ্ট আপডেট সংবাদ সর্বদা পাবলিশ করি। সর্বদা আপডেট পেতে আমাদের পর্টালটি নিয়মিত ভিজিট করুন।

Related Post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *