হবিগঞ্জে বৃদ্ধাকে কুপিয়ে হত্যা, অভিযোগ পুত্রবধূর বিরুদ্ধে

হবিগঞ্জ শহরের বহুলা এলাকায় সফর চান বিবি (৭০) নামের এক বৃদ্ধাকে পারিবারিক কলহের জেরে কুপিয়ে হত্যার অভিযোগ উঠেছে পুত্রবধূর বিরুদ্ধে। আজ বুধবার সকালে পুলিশ সফর চানের পুত্রবধূ নাজমা চৌধুরীকে (৪০) আটক করেছে।

এদিকে গতকাল মঙ্গলবার রাতে জেলার চুনারুঘাট উপজেলায় বড় ভাইয়ের তালাবদ্ধ ঘর থেকে আশিষ বাউরী (৩২) নামের এক চা–শ্রমিকের লাশ উদ্ধার করেছে পুলিশ। এ সময় লাশের শরীরের রক্ত লেগে ছিল। ঘটনার পর থেকে নিহত বৃদ্ধার বড় ভাই ও তাঁর পরিবার পলাতক।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, হবিগঞ্জ শহরের বহলা এলাকায় পরিবারের সঙ্গে বসবাস করতেন সফর চান। তাঁর পুত্রবধূ নাজমা চৌধুরীর সঙ্গে পারিবারিক নানা বিষয় নিয়ে বিরোধ লেগেই থাকত। গতকাল রাতে শাশুড়ি ও পুত্রবধূর মধ্যে পারিবারিক বিষয় নিয়ে বিরোধ হয়। একপর্যায়ে নাজমা শাশুড়িকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে গুরুতর আহত করেন।

পরে আশপাশের লোকজন সফর চানকে হবিগঞ্জ ২৫০ শয্যা সদর হাসপাতালে নিয়ে যান। সেখানে চিকিৎসাধীন অবস্থায় আজ ভোরে সফর চানের মৃত্যু হয়।

হবিগঞ্জ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাসুক আলী জানান, পারিবারিক বিরোধে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে। সদর হাসপাতালেই লাশের ময়নাতদন্ত হবে।

অন্যদিকে গতকাল রাতে জেলার চুনারুঘাট উপজেলায় আশিষ বাউরীর লাশ উদ্ধার করা হয় লালচান চা–বাগান থেকে। পুলিশ ও কয়েকজন এলাকাবাসীর সূত্রে জানা গেছে, লালচান চা–বাগানের বাসিন্দা ও চা–শ্রমিক নানকা বাউরীর তালাবদ্ধ ঘর থকে দুর্গন্ধ বের হচ্ছিল। খবর পেয়ে চুনারুঘাট থানা-পুলিশ গতকাল রাত সাড়ে ৮টায় ঘটনাস্থলে যায়। দরজার তালা ভেঙে চেয়ারে বসা অবস্থায় আশিষ বাউরীর রক্তাক্ত লাশ মেলে।

চুনারুঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলী আশরাফ জানান, লাশের শরীরে একাধিক আঘাতের চিহ্ন রয়েছে। ধারণা করা হচ্ছে, তাঁকে কুপিয়ে হত্যা করা হয়। আজ সকালে ময়নাতদন্তের জন্য লাশ হবিগঞ্জ ২৫০ শয্যা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

Leave a Comment