স্বামীর পুরুষাঙ্গ কেটে পালিয়েছে এক সন্তানের জননী

টাঙ্গাইলের সখীপুরে প্রবাসী স্বামী খোকনের পুরুষাঙ্গ কেটে নিয়ে পালিয়েছে এক সন্তানের জননী রুপা আক্তার (২৬)। শুক্রবার সকালে উপজেলার দারিয়াপুর গ্রামের নয়াপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

আশঙ্কাজনক অবস্থায় প্রবাসী স্বামীকে প্রথমে টাঙ্গাইল জেনারেল হাসপাতাল ও পরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়।

স্থানীয়রা ও আহতদের স্বজনরা জানায়, প্রায় সাত বছর আগে দারিয়াপুর উত্তরপাড়ার ইসমাইলের মেয়ে রুপার সঙ্গে একই গ্রামের নয়াপাড়ার সোনা মিয়ার ছেলে খোকনের বিয়ে হয়। তাদের ঘরে ৪ বছরের একটি ছেলে রয়েছে। প্রায় ২০ দিন আগে দেশে আসেন খোকন মিয়া। দেশে আসার পর থেকেই টাকা নিয়ে তাদের মধ্যে ঝগড়া হতো। টাকার হিসাব দিতে না পারায় রুপা তার স্বামীর পুরুষাঙ্গ কেটে পালিয়ে যেতে পারে বলে স্থানীয়দের ধারণা।

খোকনের মামা খাজু জানান, শুক্রবার ভোর ৪টার দিকে খোকন সাহায্যের জন্য চিৎকার করলে এলাকার লোকজন ঘরে ঢুকে দেখেন খোকনের পুরুষাঙ্গ কেটে ফেলা হয়েছে এবং রুপা ঘরে নেই।

খোকনের খালা মর্জিনা জানান, গুরুতর আহত খোকনকে দ্রুত টাঙ্গাইল জেনারেল হাসপাতালে নিয়ে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়।

জানা গেছে, পালিয়ে যাওয়ার সময় রুপা তার স্বামী খোকনের পাসপোর্ট, আট ভরি স্বর্ণালঙ্কার ও কয়েক লাখ টাকা নিয়ে যায়।

এ ঘটনায় সখীপুর থানায় মামলার প্রস্তুতি চলছে বলে তার পরিবার থেকে জানা গেছে।

সখীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ রেজাউল করিম বলেন, এ ব্যাপারে অভিযোগ পেয়েছি, মামলা প্রক্রিয়াধীন রয়েছে। তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

Leave a Comment