স্থগিত হয়ে গেল আইপিএল করোনায়

ভারতীয় ক্রিকেট বোর্ড দলগুলোয় করোনার সংক্রমণ বেড়ে যাওয়ায় আইপিএল স্থগিত ঘোষণা করেছে । খেলোয়াড় ও সাপোর্ট স্টাফর এখনো পর্যন্ত আট ফ্র্যাঞ্চাইজির চারটিতে করোনা পজিটিভ হয়েছেন ।এই মৌসুমের জন্যই স্থগিত হয়ে গেছে আইপিএল আইপিএলের সহ-সভাপতি রাজীব শুক্লা অবশ্য এশিয়ান নিউজ ইন্টারন্যাশনাল (এএনআই) কে জানিয়েছেন।

আইপিএল-সংশ্লিষ্ট সকলের নিরাপত্তার কথা বিবেচনা করেই স্থগিত করা হয়েছে আইপিএল ওদিকে আইপিএলের সভাপতি ব্রিজেশ প্যাটেল জানিয়েছেন। গোটা মৌসুমের জন্যই স্থগিত হয়ে গেছে আইপিএল টাইমস অফ ইন্ডিয়া সভাপতির বরাত দিয়েই ঘোষণা দিয়েছে।

আর করোনার প্রকোপ বেড়ে যাওয়াতেই এই সিদ্ধান্ত। তবে গতকাল কোভিড পজিটিভ হয়েছিলেন কলকাতা নাইট রাইডার্সের দুই ক্রিকেটার বরুণ চক্রবর্তী ও সন্দ্বীপ ভারিয়ের। আর চেন্নাই সুপার কিংসের বোলিং কোচ লক্ষ্মীপতি বালাজি ও দলটার বাসের পরিচ্ছন্নাকর্মীর কারণে চেন্নাই শিবিরেও করোনা আঘাত হানে। তবে কিছুক্ষণ আগে জানা যায় সানরাইজার্স হায়দরাবাদের উইকেটরক্ষক ঋদ্ধিমান সাহা ও দিল্লি ক্যাপিটালসের স্পিনার অমিত মিশ্রও করোনা পজিটিভ হয়েছেন, এমন খবর আসে ।

চারটারই এই অবস্থা আট ফ্র্যাঞ্চাইজির মধ্যে। এই চার ফ্র্যাঞ্চাইজি বাধ্যতামূলক কোয়ারেন্টিনে চলে যায় কোভিড পজিটিভ হওয়ার খবর বের হওয়ার সঙ্গে সঙ্গেই । আর বাকি চার ফ্র্যাঞ্চাইজির (রাজস্থান রয়্যালস, রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু, পাঞ্জাব কিংস ও মুম্বাই ইন্ডিয়ানস) মধ্যেও যে এর মধ্যে কেউ কোভিড পজিটিভ হননি, সে নিশ্চয়তা নেই। আর তাই সন্দেহের সেই দোলাচলা না গিয়েই আইপিএল স্থগিত ঘোষণা করে দিয়েছে বিসিসিআই।

তবে মুম্বাইতে আইপিএলের বাকি ম্যাচগুলো শেষ করার আলোচনা চলছে। আর সপ্তাহখানেকের মধ্যেই আইপিএল আবার শুরু হবে, মুম্বাইতে এদিকে টেলিগ্রাফ স্পোর্টসের ক্রিকেট বিষয়ক প্রধান রিপোর্টার নিক হল্ট ও ইন্ডিয়ান এক্সপ্রেসের ভেঙ্কট কৃষ্ণ জানিয়েছেন এই কথা ।

By নিজস্ব প্রতিবেদক

রংপুরের অল্প সময়ে গড়ে ওঠা পপুলার অনলাইন পর্টাল রংপুর ডেইলী যেখানে আমরা আমাদের জীবনের সাথে বাস্তবঘনিষ্ট আপডেট সংবাদ সর্বদা পাবলিশ করি। সর্বদা আপডেট পেতে আমাদের পর্টালটি নিয়মিত ভিজিট করুন।

Related Post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *