স্থগিত আইপিএল এর বাকি খেলা অনুষ্ঠিত হবে আরব আমিরাতে

ভারতে করোনা ভাইরাসের প্রকোপ বেড়ে যাওয়ায় স্থগিত করা হয়েছিল আইপিএল। এই স্থগিত আইপিএল এর বাকি অংশ আয়োজনের ঘোষণা দিয়েছে বিসিসিআই এবং তা অনুষ্ঠিত হতে যাচ্ছে আইপিএল। এদিকে ভারতে ২০২১ টি- টয়েন্টি বিশ্বকাপও শঙ্কার মুখে। তাই এই বৈশ্বিক আসরটিও আরব আমিরাতে অনুষ্ঠিত হওয়ার গুঞ্জন উঠেছে। এ নিয়ে আমিরাত ক্রিকেট বোর্ডের (ইসিবি)  সঙ্গে আলোচনায় বসবে বিসিসিআই। 

সেক্রেটারি জয় শাহর নেতৃত্বে বিসিসিআইয়ের শীর্ষ কর্তারা ৩১ মে ( সোমবার)  চার্টার্ড ফ্লাইটে দুবাই পৌঁছেছেন। সভাপতি সৌরভ গাঙ্গুলী বুধবার যোগ দেবেন তাদের সঙ্গে। একত্র হয়ে ইসিবির সঙ্গে আইপিএল আয়োজনের পুরো বিষয় চূড়ান্ত করবেন। একই সঙ্গে ভারতে টি-টোয়েন্টি বিশ্বকাপ করা না গেলে আরব আমিরাতকে দায়িত্ব দেওয়ার বিষয়টিও তারা চূড়ান্ত করে আসবেন একই বৈঠকে।

তবে সৌরভ গাঙ্গুলি এর আগে গত শনিবার আইসিসির কাছে এক মাস সময় চেয়েছেন যাতে ভারতের পরিস্থিতি ভালো হলে সেখানেই টি-টয়েন্টি বিশ্বকাপ অনুষ্ঠিত হয়। কিছুদিন আগে টি-টোয়েন্টি বিশ্বকাপ আয়োজন কমিটির পরিচালক ধিরাজ মালহোত্রা জানিয়েছিলেন, একেবারে খারাপ পরিস্থিতি হলেই কেবল আরব আমিরাতে চলে যাবে টি-টোয়েন্টি বিশ্বকাপ। সে কারনেই আরব আমিরাত ক্রিকেট বোর্ডের সাথে আলোচনা সেরে রাখতে চায় ভারত। 

Leave a Comment