স্ত্রীর পরকীয়া প্রেমিককে খুন করে থানায় স্বামীর আত্মসমর্পণ

স্ত্রীর পরকীয়া প্রেমিককে খুন করে থানায় স্বামীর আত্মসমর্পণস্ত্রীর পরকীয়া প্রেমিককে খুন করে থানায় স্বামীর আত্মসমর্পণ

মুন্সীগঞ্জের গজারিয়ার নয়াকান্দি গ্রামে পরকীয়া প্রেমিককে খুন করে থানায় গিয়ে স্বামী আত্মসমর্পণ করেছেন। মঙ্গলবার বিকাল ৪টায় এ ঘটনা ঘটে।

পুলিশ জানায়, নিহত ব্যক্তির নাম স্বপন (৩৫)। স্বপনের সঙ্গে আরিফের স্ত্রীর পরকীয়া সম্পর্ক ছিল। বিষয়টি জানতে পেরেই পরিকল্পিতভাবে খুন করে আরিফ (২৫)। কুপিয়ে হত্যা করে গজারিয়া থানায় এসে আত্মসমর্পণ করে। এ সময় উত্তেজিত জনতার হাত থেকে আরিফকে রক্ষা করেন এসআই কামরুল।

প্রত্যক্ষদর্শীরা জানান, বুধবার বিকাল পৌনে ৪টার দিকে উপজেলার ভবেরচর বাজার থেকে বাড়ি ফিরছিলেন মো. স্বপন মিয়া। ওতপেতে থাকা আরিফ ভবেরচর ইউনিয়নের ভিটিকান্দির নয়াকান্দি গ্রামসংলগ্ন ব্রিজের ঢালে স্বপন পৌঁছামাত্র ধারালো চাপাতি দিয়ে স্বপন মিয়ার মাথায় ও শরীরের বিভিন্ন অংশে উপর্যুপরি কুপিয়ে রক্তাক্ত জখম করে। স্বপন মিয়ার মৃত্যু নিশ্চিত করে দৌড়ে গিয়ে ঘাতক আরিফ হোসেন থানায় আত্মসমর্পণ করেন। পুলিশ ঘটনাস্থলে এসে লাশ উদ্ধার করেছে।

গজারিয়া থানার ওসি মো. রইছ উদ্দিন জানান, সংবাদ পেয়ে গজারিয়া থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে। ঘটনার সঙ্গে জড়িত আসামি আরিফ নিজেই থানায় এসে আত্মসমর্পণ করেছে।

By নিজস্ব প্রতিবেদক

রংপুরের অল্প সময়ে গড়ে ওঠা পপুলার অনলাইন পর্টাল রংপুর ডেইলী যেখানে আমরা আমাদের জীবনের সাথে বাস্তবঘনিষ্ট আপডেট সংবাদ সর্বদা পাবলিশ করি। সর্বদা আপডেট পেতে আমাদের পর্টালটি নিয়মিত ভিজিট করুন।

Related Post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *