স্কুলছাত্রীকে অপহরণের তিন দিন পর উদ্ধার, আটক ১

ফুফার হাতে কিশোরী ধর্ষণ

গাইবান্ধা শহর থেকে অপহৃত নবম শ্রেণির এক স্কুলছাত্রীকে অপহরণের তিনদিন পর উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনার সঙ্গে জড়িত বাবলা মিয়া নামে একজনকে আটক করা হয়েছে।


রোববার (১৮ এপ্রিল) সন্ধ্যায় গাইবান্ধার পলাশবাড়ী উপজেলা শহরের তন্ময় ভিলা নামের এক বাসা থেকে স্কুলছাত্রীকে উদ্ধার করা হয়েছে।


জানা যায়, গাইবান্ধা শহরের ফকিরপাড়ার বাসিন্দা ওই ছাত্রীকে পলাশবাড়ী পৌর শহরের শাহানুর মিয়ার ছেলে মেহেদী হাসান সিয়াম (১৭) প্রেমের প্রস্তাব দিয়ে উত্ত্যক্ত করে আসছিল। এরই একপর্যায়ে ১৫ এপ্রিল রাত পৌনে ৮ টার দিকে ছাত্রীটি বাসার পাশের মসজিদের সামনে বের হয়। এসময় পূর্ব পরিকল্পিতভাবে মেহেদী হাসান সিয়াম তার কয়েকজন সহযোগিকে নিয়ে ছাত্রীটিকে জোরপূর্বক মাইক্রোযোগে অপহরণ করে নিয়ে যায়।


এই ঘটনায় স্কুলছাত্রীর ভগ্নিপতি ওই রাতেই সদর থানায় একটি সাধারণ ডায়েরি করেন। এরপর খোঁজাখুঁজি করে ছাত্রীর সন্ধান না পাওয়ায় ১৭ এপ্রিল রাতে অপহৃতার মা বাদি হয়ে গাইবান্ধা সদর থানায় মামলা করেন। এ মামলা দায়েরের একদিন পর রোববার (১৮ এপ্রিল) পুলিশ অভিযান চালিয়ে পলাশবাড়ীর তন্ময় ভিলা থেকে অপহৃতাকে উদ্ধার করেছে। একই সঙ্গে সহযোগি বাবলা মিয়াকেও আটক করতে সক্ষম হয়।


গাইবান্ধা থানার অফিসার ইনচার্জ (ওসি) মাহফুজার রহমান বলেন, গোপন সংবাদের ভিত্তিতে অপহরণকারী মেহেদী হাসান সিয়ামের চাচার তন্ময় ভিলা নামের বাসায় অভিযান চালিয়ে মেয়েটিকে উদ্ধার করা হয়েছে। বর্তমানে মেয়েটিকে ভিকটিম সাপোর্ট সেন্টারে রাখা হয়েছে বলে জানান ওসি।

By নিজস্ব প্রতিবেদক

রংপুরের অল্প সময়ে গড়ে ওঠা পপুলার অনলাইন পর্টাল রংপুর ডেইলী যেখানে আমরা আমাদের জীবনের সাথে বাস্তবঘনিষ্ট আপডেট সংবাদ সর্বদা পাবলিশ করি। সর্বদা আপডেট পেতে আমাদের পর্টালটি নিয়মিত ভিজিট করুন।

Related Post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *