সেরি এর বর্ষসেরা খেলোয়াড় রোনালদো

সেরি এর বর্ষসেরা খেলোয়াড় রোনালদো

শুক্রবার গ্রান গালা দেল ক্যালসিওতে জুভেন্টাস ফরোয়ার্ড ক্রিস্টিয়ানো রোনালদোকে ২০১৯-২০ মৌসুমে সেরি এ-এর বর্ষসেরা খেলোয়াড় নির্বাচিত করা হয়েছে।

গত মরসুমে জুভেন্টাসকে নবম ধারাবাহিক সেরি এ শিরোপা জয়ের সাহায্যে রোনালদো পুরষ্কার জিতেছিলেন, যা ইতালীয় ফুটবলার্স অ্যাসোসিয়েশন দ্বারা ভোট দেওয়া হয়েছে

রোনালদো স্কাই স্পোর্ট ইটালিয়াকে বলেছেন, “এটি একটি আশ্চর্যজনক বছর, এমন এক বছর যা কেউ চাইবে না, তবে ব্যক্তিগত এবং দলীয় পর্যায়ে এটি ইতিবাচক ছিল, কারণ আমরা চ্যাম্পিয়নশিপটি জিতেছি,” রোনালদো স্কাই স্পোর্ট ইতালিকে বলেছেন।

“শুরুতে, খালি স্টেডিয়ামগুলিতে খেলা খুব কঠিন ছিল, তবে আমাদের লক্ষ্য ছিল চ্যাম্পিয়নশিপ জেতা এবং আমরা তা করেছিলাম। আমরা চ্যাম্পিয়ন্স লিগকে হাতছাড়া করেছি তবে ফুটবলে এভাবেই হয়।”

২০১৯ সালের ডিসেম্বরে সাম্পডোরিয়ার বিরুদ্ধে পর্তুগিজ স্ট্রাইকারের চাঞ্চল্যকর ধর্মঘটকেও মরসুমের গোল হিসাবে ভোট দেওয়া হয়েছিল।

“এটি আমার সেরা লক্ষ্য ছিল, আমি এটি সম্পর্কে খুব নিশ্চিত,” রোনালদো আরও বলেছেন। “আমি আমার দলের সঙ্গীদের ধন্যবাদ জানাতে চাই, কারণ তাদের ছাড়া এই পুরষ্কারটি পাওয়া সম্ভব হত না।

“যে খেলোয়াড়রা আমাকে ভোট দিয়েছে তাদের জন্য ধন্যবাদ, আমি নিজেকে অনেক ভাগ্যবান মনে করি। আমি মনে করি আস্থা, ধৈর্য এবং আবেগ ফুটবল উপভোগ করা অব্যাহত রাখার গোপনীয়তা।

“আমি অনুপ্রেরণা বোধ করি এবং অবশ্যই এটি অবশ্যই হবে, অন্যথায় আপনি 35, 36, 37 বা 40 বছর বয়সে এই স্তরে খেলতে পারবেন না।”

আটলান্টার জিয়ান পিয়েরো গ্যাস্পেরিনি কোচ অফ দ্য ইয়ার মুকুট জিতেছেন।

By নিজস্ব প্রতিবেদক

রংপুরের অল্প সময়ে গড়ে ওঠা পপুলার অনলাইন পর্টাল রংপুর ডেইলী যেখানে আমরা আমাদের জীবনের সাথে বাস্তবঘনিষ্ট আপডেট সংবাদ সর্বদা পাবলিশ করি। সর্বদা আপডেট পেতে আমাদের পর্টালটি নিয়মিত ভিজিট করুন।

Related Post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *