সেই পাঠাও চালককে মোটরসাইকেল উপহারের ঘোষণা

‘পুলিশের ওপর রাগ করে’ নিজের বাইকে আগুন দেওয়া পাঠাও চালক শওকত আলম সোহেল মোটরসাইকেল উপহার পাচ্ছেন।

তাকে মোটরসাইকেল উপহার দেওয়ার ঘোষণা দিয়েছেন আলহাজ্ব শামসুল হক ফাউন্ডেশনের চেয়ারম্যান ইঞ্জনিয়ার মুহাম্মদ নাসির উদ্দিন। সংবাদমাধ্যমকে রাতে তিনি এই তথ্য নিশ্চিত করেন।

প্রকৌশলী মুহাম্মদ নাসির উদ্দিন বলেন, ‘আমাদের ফাউন্ডেশনের একটি প্রজেক্ট রয়েছে কর্জা হাসানা বা বিনা সুদে ঋণ বিতরণ। এজন্য আমরা বিভিন্ন পণ্য সমাজের বিভিন্ন পর্যায়ের উদ্যোক্তাদের দিই। পরে তারা নিজেদের সুবিধামত তা কিস্তিতে পরিশোধ করেন।’

‘তবে ওই ব্যক্তির ভিডিও দেখে আমি বুঝেছি যে, আসলে তিনি খুবই হতাশাগ্রস্ত হয়ে পড়েছেন। এজন্য আমি সিদ্ধান্ত নিয়েছি, তার ওই কর্জে হাসানা আমি নিজের পক্ষ থেকে দিয়ে দেব। আর ওনাকে উপহার হিসেবে একটি মোটরসাইকেল দেব।’

সোমবার সকালে রাজধানীর বাড্ডা লিংক রোডে ট্রাফিক সার্জেন্ট কাগজপত্র কেড়ে নেওয়ায় নিজের আয়ের সম্বল মোটরসাইকেলে আগুন ধরিয়ে দেন পাঠাও চালক শওকত আলম সোহেল।

করোনাভাইরাস মহামারীর কারণে নিজের ব্যবসা বন্ধ হয়ে যাওয়ায় গত কয়েক মাস ধরে মোটরসাইকেলে রাইড শেয়ারিং করে সংসার চালাচ্ছিলেন শওকত আলম সোহেল নামের ওই ব্যক্তি।

মামলা না দিতে অনুরোধ করে পুলিশের কাছে গাড়ির কাগজপত্র ফেরত চেয়েও পাননি। তাই ক্ষোভে-দুঃখে মোটরসাইকেলে আগুন ধরিয়ে দেন এই রাইডার।

ঘটনার ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়লে দেশজুড়ে আলোড়ন তৈরি হয়।

Leave a Comment