সিরাজগঞ্জে যমুনা নদীতে গোসল করতে নেমে দুই স্কুলছাত্র নিখোঁজ

সিরাজগঞ্জে যমুনা নদীতে গোসল করতে নেমে দুই স্কুলছাত্র নিখোঁজ হয়েছে। আজ শুক্রবার দুপুরে পৌর এলাকার পুরাতন জেলখানা ঘাট এলাকায় যমুনার চরে এ ঘটনা ঘটেছে।নিখোঁজ স্কুলছাত্ররা হলো শহরের গোশালা মহল্লার উজ্জ্বল কর্মকারের ছেলে এসএসসি পরীক্ষার্থী সন্দীপ কর্মকার ও একই মহল্লার কালুর ছেলে দশম শ্রেণির ছাত্র সকাল।

ফায়ার সার্ভিস ও স্থানীয় সূত্রে জানা গেছে, আজ দুপুর ১২টার দিকে গোশালা মহল্লার আটজন স্কুলছাত্র নৌকা নিয়ে যমুনার চরে আসে। পরে তারা নদীতে গোসল করতে নামে। পানিতে নামার কিছুক্ষণ পরই সাঁতার না জানায় সন্দীপ, সকাল, বিশাল ও প্রান্ত ডুবে যায়। এ সময় স্থানীয় কয়েকজন পানিতে নেমে বিশাল ও প্রান্তকে জীবিত অবস্থায় উদ্ধার করেন। তবে সন্দীপ ও সকাল এখনো নিখোঁজ রয়েছে।সিরাজগঞ্জ ফায়ার সার্ভিসের স্টেশন কর্মকর্তা আতাউর রহমান দুপুরে প্রথম আলোকে জানান, খবর পেয়ে বেলা তিনটার দিকে ফায়ার সার্ভিসের সদস্যরা উদ্ধার অভিযান শুরু করেছেন। রাজশাহী থেকে ডুবুরি দল আসছে।

By নিজস্ব প্রতিবেদক

রংপুরের অল্প সময়ে গড়ে ওঠা পপুলার অনলাইন পর্টাল রংপুর ডেইলী যেখানে আমরা আমাদের জীবনের সাথে বাস্তবঘনিষ্ট আপডেট সংবাদ সর্বদা পাবলিশ করি। সর্বদা আপডেট পেতে আমাদের পর্টালটি নিয়মিত ভিজিট করুন।

Related Post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *