সাবেক সেনাসদস্য নিহত রংপুরে প্রাইভেটকারের ধাক্কায়

প্রাইভেটকারের ধাক্কায় ভ্যানযাত্রী এক সাবেক সেনাসদস্য নিহত হয়েছেন; আহত হয়েছেন ভ্যান চালকসহ তিন জন রংপুরের তারাগঞ্জে
। রংপুর-দিনাজপুর মহাসড়কে তারাগঞ্জ উপজেলার আনজিরন নেছা কৃষি প্রযুক্তি ইনস্টিটিউটের কাছে এই দুর্ঘটনা ঘটে সোমবার বেলা সাড়ে ১১টার দিকে ।

তারাগঞ্জ উপজেলার ঘনিরামপুর বেলতলি গ্রামের প্রয়াত ছকিমুদ্দিন প্রামানিক ওরফে কালু চেয়ারম্যানের ছেলে নিহত রফিকুল ইসলাম রফিক (৫৬) । আর আহতরা হলেন ছকিনা বেগম (৩২), ভ্যান চালক আদর্শ গ্রামের মোকলেছার রহমান (৩৭) ও মোটরসাইকেল আরোহী ঘনিরামপুর ঝাকুয়াপাড়া গ্রামের দুদু মিয়া (৪৮) । তবে তাদের রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

রফিক তারাগঞ্জ বাজার থেকে ভ্যানযোগে বাড়ি যাচ্ছিলেন ত্যক্ষদর্শীর বরাত দিয়ে তারাগঞ্জ থানার ওসি ফারুক আহামেদ বলেন। আর তাদের ভ্যান আনজিরন নেছা কৃষি প্রযুক্তি ইনস্টিটিউটের কাছে পৌঁছালে রংপুর থেকে নীলফামারীগামী নির্বাচন অফিসের একটি প্রাইভেটকার ধাক্কা দেয়। তবে এ সময় যাত্রীসহ ভ্যানটি খাদে ছিটকে পড়ে এবং প্রাইভেটকারটি দুমড়েমুচড়ে যায় । আর সাবেক সেনাসদস্য রফিকুল ইসলাম ঘটনাস্থলে নিহত হন । তবে স্থানীয়রা আহতদের উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করান ।ৃ ‍ৃ

By নিজস্ব প্রতিবেদক

রংপুরের অল্প সময়ে গড়ে ওঠা পপুলার অনলাইন পর্টাল রংপুর ডেইলী যেখানে আমরা আমাদের জীবনের সাথে বাস্তবঘনিষ্ট আপডেট সংবাদ সর্বদা পাবলিশ করি। সর্বদা আপডেট পেতে আমাদের পর্টালটি নিয়মিত ভিজিট করুন।

Related Post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *