সহবাস করার বিভিন্ন পদ্ধতি ছবি, যৌন মিলনের বিভিন্ন আসন

সহবাস করার বিভিন্ন পদ্ধতি ছবি দেখতে চান? আপনার সেক্স-পজিশন বালতি তালিকাটি এইরকম হওয়া উচিত। সহবাস করার বিভিন্ন পদ্ধতি ছবি দেখেই সেভাবে না করে আপনার সেক্স-পজিশন সহবাস করার বিভিন্ন পদ্ধতি ছবি এইরকম হওয়া উচিত যেভাবে করলে আপনার পার্টনার সুখ পায় এবং আপনিও পান সেভাবেই করুন সেটাই বেস্ট অন্য কারো দেখে ফলো করবেন আর আপনার পার্টনারের কষ্ট হবে এরকম পজিসন এভ্যোইড করাই ভাল।

 

সহবাস করার বিভিন্ন পদ্ধতি ছবি

সহবাস করার বিভিন্ন পদ্ধতি ছবি জীবনে কিছু জিনিস পুনরাবৃত্তি করলে আরও ভাল হয়: বন্ধুরা, পুরোপুরি রোদ সমুদ্র সৈকত দিন, আপনার বিশ্বস্ত ম্যানিকিউর। আপনার সেক্সক্যাপেড, যদিও? নিশ্চিতভাবে তাদের একজন নয় সহবাস করার বিভিন্ন পদ্ধতি ছবি। এমনকি বেডরুমের সবচেয়ে উজ্জ্বল স্ফুলিঙ্গের সময়ে সময়ে আগুন জ্বালানোর জন্য নতুন যৌন অবস্থানের প্রয়োজন হয় অন্যথায় জিনিসগুলি বিরক্তিকর হয়ে ওঠে, দ্রুত সহবাস করার বিভিন্ন পদ্ধতি ছবি।

“যখনই আপনি বেডরুমে নতুন এবং নতুন কিছু উপস্থাপন করেন, আপনি নিজেকে আরো উত্তেজনাপূর্ণ অভিজ্ঞতা এবং বড় পরিসমাপ্তির জন্য প্রস্তুত করেন,” এলএ -তে লাইসেন্সপ্রাপ্ত সেক্স থেরাপিস্ট ভ্যানেসা মেরিন বলেন, আপনার মস্তিষ্ক নতুনত্ব কামনা করে এবং বিশেষ করে মহিলাদের জন্য, আপনার মস্তিষ্ক আপনার উত্তেজনা এবং সন্তুষ্টির সাথে জড়িত।

এটি আপনার সম্পর্কের জন্য বিস্ময়কর কাজ করতে পারে। “ঘনিষ্ঠতার একটি উল্লেখযোগ্য চ্যালেঞ্জ হল শোবার ঘরে নতুনত্ব হারানো,” শানট্রেস পার্কস বলেন, লাইসেন্সপ্রাপ্ত বিবাহ এবং সান দিয়েগোতে পারিবারিক থেরাপিস্ট। শীটগুলির মধ্যে অনুসন্ধান আবেগীয় ঘনিষ্ঠতা বাড়ায় এবং ঝুঁকি গ্রহণ এবং বৃদ্ধিকে উত্সাহ দেয়। নতুন যৌন বিভিন্ন পদ্ধতিগুলি আপনাকে এবং আপনার সঙ্গীকে বেডরুমে এবং অন্যথায় একে অপরের সাথে আরও দুর্বল হতে উত্সাহিত করবে। এবং শেষ পর্যন্ত, আপনি আপনার সম্পর্ককে বিশ্বাসের অতিরিক্ত ডোজ দিয়ে সহবাস করার মধ্যে পাবেন।

যৌন মিলনের বিভিন্ন আসন

কিছু ক্ষেত্রে যৌন মিলনের বিভিন্ন আসন, সহবাস করার বিভিন্ন পদ্ধতি পরিবর্তন করা এমনকি একটি আবশ্যক হতে পারে। গর্ভাবস্থায় সহবাস করার নিয়ম “যদি আপনি ‘আউচ’ ভাবছেন যখন যৌনতার প্রস্তাবটি টেবিলে রাখা হয়, তাহলে আপনি অবশ্যই বিভিন্ন অবস্থানের অন্বেষণ করে উপকৃত হতে পারেন যা বিভিন্ন ক্ষমতা সম্পন্ন ব্যক্তিদের জন্য, গর্ভাবস্থায় সহবাস করার নিয়ম যেমন দীর্ঘস্থায়ী ব্যথা, বা অনুপ্রবেশের ব্যথা সহ আরো সুবিধাজনক। , ” যৌন মিলনের বিভিন্ন আসন সহবাস করার বিভিন্ন পদ্ধতি যোগ করে। কিন্তু একবার যদি আপনি সেই ব্যথা মুক্ত অবস্থান খুঁজে পান সহবাস করার বিভিন্ন পদ্ধতি ছবি, তার মানে এই নয় যে এটি আপনার একমাত্র বিকল্প। যদিও আপনি অভ্যাসের প্রাণী হয়ে ওঠা যত তাড়াতাড়ি আপনি সেই নমনীয় যৌন মিলনের বিভিন্ন আসন, আরামদায়ক, ক্লাইম্যাক্স-প্রতিবারের অবস্থানে পেরেক দিয়েছিলেন, গর্ভাবস্থায় সহবাস করার নিয়ম পার্কগুলি আপনাকে এটিকে মিশিয়ে রাখতে অনুরোধ করে। সেখানে অনেকগুলি সম্ভাবনা রয়েছে যা আপনার কল্পনা এখনও ভাবতে পারে নি।

 

গর্ভাবস্থায় সহবাস করার বিভিন্ন পদ্ধতি ছবি আসলে গর্ভাবস্তায় কম করাই ভাল। ডাক্টাররা সর্বদাই পরামর্শ দেন গর্ভাবস্তায় যত কম করা হবে তত শিশুর জন্য ভাল। তবুও করতে চাইলে গর্ভাবস্থায় সহবাস করার বিভিন্ন পদ্ধতি ছবি যে পদ্ধতিতে করলে শিশু কষ্ট পাবে না সে পদ্ধতিতে করতে পারেন অর্থাৎ যেভাবে করলে আপনার পর্টনার কষ্ট পাবে না সেভাবে করবেন।

 

১. নাচ আলতো চাপুন

Elbow, Pink, Thigh, Waist, Knee, Undergarment, Exercise, Stomach, Abdomen, Graphics,

এক পা বাড়িয়ে অন্য পাশে বাঁকিয়ে শুয়ে থাকুন। এক হাতে, আলতো করে আলাদা করুন এবং আপনার ল্যাবিয়াকে দুই পাশে ধরে রাখুন এবং আপনার উন্মুক্ত ভগাঙ্কুরে লুবের একটি ছোট ড্রপ প্রয়োগ করুন। তারপরে, বিপরীত হাত দিয়ে, আলতো করে আলতো চাপতে শুরু করুন।

 

 

২. জি-স্পট

Arm, Elbow, Leg, Drawing, Logo,

আপনার পিঠে শুয়ে আপনার হাঁটু আপনার বুকের দিকে আনুন। আপনার যোনিতে গভীরভাবে এক বা দুটি আঙ্গুল ঢুকান। যখন আপনি আপনার আঙুলটি বের করবেন, আপনার যোনি এবং মূত্রনালীর সামনের দিকে টিপুন এবং ইশারায় ভঙ্গিতে আপনার আঙুলটি চাপ করুন

 

৩. পালঙ্ক গ্রাইন্ড

Elbow, Knee, Waist, Back, Illustration, Graphics, Kneeling, Physical therapy, Stomach, Ankle,

একটি স্টাফড চেয়ার বা পালঙ্কের বাহু, বা একটি টেবিল বা ডেস্কের প্রান্তে মোটা তোয়ালে বা কম্বল ভাঁজ করা। পোঁদের একটি কম চাপ দিয়ে শুরু করুন, এবং ধীরে ধীরে গতিতে করুন।

 

৪. সার্কেল পার্ক

Shoulder, Elbow, Knee, Comfort, Sitting, Thigh, Long hair, Illustration, Drawing, Graphics,

একটি বসা অবস্থান থেকে, আপনার ভগাঙ্কুরের চারপাশে একটি বৃত্ত “আঁকতে” আপনার আঙুল ব্যবহার করুন। ধীরে ধীরে শুরু করুন এবং আপনার প্রতিক্রিয়া উপর নির্ভর করে গতি এবং চাপ বৃদ্ধি করুন

 

৫. দেখে শিখুন

Elbow, Knee, Playing sports, Ball, Stomach, Graphics, Trunk, Active pants, Clip art, Kneeling,

হাতের আয়না ধরে, একটি আরামদায়ক চেয়ারে বসুন যার একটি পা বিছানা বা সোফায় রাখা আছে। এখন যেহেতু আপনি পণ্যগুলি পরীক্ষা করে দেখতে পারেন, আপনার সংবেদনশীল ভগাঙ্কুর থেকে দূরে সরে গিয়ে নতুন ইরেজেনাস অঞ্চল আবিষ্কার করুন। আপনার আঙ্গুল দিয়ে আপনার যোনির খোলা, ভিতরে এবং পিছনের প্রাচীরটি অন্বেষণ করুন, চাপ দিন এবং চাপ পরিবর্তন করুন যতক্ষণ না আপনি সঠিক কিছু খুঁজে পান।

 

৬. বেলি ডাউন

Lip, Pink, Carmine, Stomach, Peach, Graphics, Illustration, Drawing, Throat,

আপনার পায়ের মধ্যে হাত দিয়ে আপনার পেটে শুয়ে থাকুন। আপনার পা একসাথে পিষে নিন এবং আপনার পোঁদকে উপরে এবং নীচে সরান যাতে আপনার ভগাঙ্কুর এবং পিউবিক টিলা আপনার শক্তভাবে ধরে রাখা আঙ্গুলের উপর ঘষতে থাকে।

 

৭. নারী অ্যাস্ট্রাইড

valentine's day sex

এই পজিশনটা ঠিক কাউগার্লের মত, কিন্তু একটা টুইস্ট দিয়ে। উপরে উঠুন এবং আপনার সঙ্গী আপনাকে প্রবেশ করান। তারপরে, পিছনে ঝুঁকুন এবং সহায়তার জন্য বিছানায় আপনার হাত রাখুন, আপনার সঙ্গীর পা দিয়ে 45-ডিগ্রি কোণ তৈরি করুন।

 

৮. সাপ

sex positions for short girls

আপনার পেটে শুয়ে থাকুন, এবং আপনার সঙ্গীকে আপনার উপরে শুয়ে রাখুন এবং পিছন থেকে স্লাইড করুন।

 

৯. মোড়ানো পদ্ম

sex positions for short girls

আপনার সঙ্গীকে আড়াআড়ি পায়ে বসতে দিন এবং তাদের কোলে উঠুন, তাদের মুখোমুখি থাকুন, আপনার পা তাদের পিছনে জড়িয়ে রাখুন। আপনার সঙ্গীকে আপনার মধ্যে প্রবেশ করান এবং তাদের শ্রোণীর বিরুদ্ধে পিষে নিন।

 

১০. তুষার দেবদূত

valentine's day sex

আপনার পিঠে শুয়ে থাকুন এবং আপনার সঙ্গীকে আপনার মুখোমুখি দাঁড় করান। আপনার পা উত্তোলন করুন এবং তাদের পিঠের চারপাশে জড়িয়ে রাখুন যাতে আপনার শ্রোণী উঁচু হয় যাতে তারা আপনার মধ্যে প্রবেশ করতে পারে। ওদের পিছনে স্লাইড করতে সাহায্য করার জন্য তাদের পাছা ধরুন। আপনার খপ্পরে একটু ম্যাসেজ অ্যাকশন যোগ করুন।

 

১১. অলস মানুষ

Elbow, Interaction, Carmine, Love, Romance, Graphics, Illustration, Kneeling, Drawing, Stomach,

আপনার সঙ্গীর পিঠের পিছনে বালিশ রাখুন এবং তাদের পা ছড়িয়ে দিয়ে বিছানায় বসান। এখন তাদের কোমর বেঁধে, পা বিছানায় রাখুন। লিঙ্গ বা স্ট্র্যাপ-ইনকে নির্দেশ করার জন্য এক হাত ব্যবহার করে আপনার হাঁটু বাঁকুন অনুগ্রহ

 

১২. এক্স

Sitting, Clip art, Leg, Elbow, Human leg, Fictional character, Graphics,

আপনার পিঠে শুয়ে থাকুন এবং আপনার সঙ্গীকে আপনার মুখোমুখি দাঁড় করান। আপনার পা উত্তোলন করুন এবং তাদের পিঠের চারপাশে জড়িয়ে রাখুন যাতে আপনার শ্রোণী উঁচু হয় যাতে তারা আপনার মধ্যে প্রবেশ করতে পারে। ওদের পিছনে স্লাইড করতে সাহায্য করার জন্য তাদের পাছা ধরুন। আপনার খপ্পরে একটু ম্যাসেজ অ্যাকশন যোগ করুন।

 

১৩. স্পাইডার

pink, lunge, magenta, sitting, graphics, logo, clip art,

বিছানায় বসুন পায়ে একে অপরের দিকে, হাত পিছনে নিজেকে সমর্থন করুন। এখন একসাথে এবং তাদের লিঙ্গ বা স্ট্র্যাপ অন উপর সরান। আপনার পোঁদ থাকবে তাদের বিস্তৃত পায়ের মাঝে, আপনার হাঁটু বাঁকানো, এবং পা তাদের পোঁদের বাইরে এবং বিছানায় সমতল। এখন পিছনে দোল।

 

১৪. উন্নত নাগরিক

shower sex positions

আপনি তাদের শরীরের চারপাশে আপনার পা মোড়ানো (তারা তাদের হাঁটু খোলা রাখা এবং উরু সামান্য ছড়িয়ে)। তারা দাঁড়িয়ে আছে এবং তাদের বাহুতে আপনাকে সমর্থন করে। আপনি বিছানা থেকে শুরু করতে পারেন এবং তাদের বিচ্ছিন্ন না করে আপনাকে তুলে নিতে পারেন। (অথবা সত্যিই সাহসী জন্য, আপনি স্থায়ী অবস্থান থেকে জাহাজে উঠতে পারেন!)

 

১৫. ওম

Elbow, Interaction, Love, Romance, Graphics, Animation, Clip art, Illustration, Drawing, Hug,

আপনার সঙ্গী আড়াআড়ি (যোগ/প্রিটজেল-স্টাইল) বসে, আপনি তাদের কোলে বসে তাদের মুখোমুখি হন। তাদের চারপাশে পা জড়িয়ে রাখুন এবং সমর্থনের জন্য একে অপরকে আলিঙ্গন করুন।

 

১৬. শ্যাম্পেন রুম

anal sex positions

আপনার সঙ্গী বসে আছে এবং আপনি তাদের মুখোমুখি বসে আছেন।

কেন: এটি আপনাকে চাপের গতি এবং তীব্রতা নিয়ন্ত্রণ করতে সহায়তা করে।

 

১৭. টেবিলের উপরে

sex positions for short girls

আপনাকে এটি টেবিলে করতে হবে না – যে কোনও পৃষ্ঠ যা আপনার সঙ্গীকে ক্রোচ উচ্চতায় আঘাত করে তা করবে। আপনি যখন টেবিল, কাউন্টার বা এমনকি আপনার বিছানার প্রান্তে বসে আছেন বা শুয়ে আছেন তখন তাদের আপনাকে প্রবেশ করতে দিন।

 

১৮. বসা চাকা

kinky sex

আপনার সঙ্গীকে একটি বিছানা বা চেয়ারের প্রান্তে বসান এবং নিজেকে এমনভাবে বসান যাতে আপনার পাছা তাদের কোলে থাকে এবং আপনার হাতগুলি মেঝেতে দৃঢ় ভাবে লাগান। আপনার পা তাদের কোমরের পিছনে প্রসারিত করুন (যদি তারা আপনার উরু সমর্থন করে তবে এটি সম্ভবত আরও ভাল কাজ করবে) এবং দূরে সরে যান।

১৯. স্পার্ক

spooning sex

যখন আপনি আপনার পিঠে শুয়ে থাকবেন, আপনার ডান পা বাড়ান যাতে তারা 90 ডিগ্রি কোণে আপনার পায়ের মধ্যে তাদের শরীর স্থাপন করতে পারে এবং আপনাকে প্রবেশ করতে পারে। আপনার পা একটি স্পার্কের টাইন তৈরি করবে। আপনি তাদের মুখোমুখি বা আপনার পিছনে মুখোমুখি হয়ে এটি করতে পারেন। বিকল্প!

 

২০. ভ্যালিডিকটরিয়ান

valentine's day sex

মিশনারি অবস্থান থেকে, আপনি আপনার পা বাড়ান এবং সরাসরি তাদের প্রসারিত করুন (একটি “V” গঠন)।

 

২১. পিনবল উইজার্ড

kinky sex

আপনি একটি আংশিক সেতু অবস্থানে (একটি পিনবল মেশিন মত), আপনার ওজন আপনার কাঁধে বিশ্রাম সঙ্গে পেতে। আপনার সঙ্গী আপনাকে নতজানু অবস্থান থেকে প্রবেশ করে।

 

২২. চেয়ারম্যান

spooning sex

আপনার সঙ্গী বিছানার প্রান্তে বসে আছে এবং আপনি তাদের মুখোমুখি বসে আছেন।

 

২৩. মাখন চূর্ণ

valentine's day sex positions

আপনার পিঠের উপর শুয়ে আপনার পা উঁচু এবং ভাঁজ করুন যাতে আপনার গোড়ালি আপনার মাথার উভয় পাশে থাকে, যখন তারা তাদের লিঙ্গ, স্ট্র্যাপ-অন, ডিলডো, বা আপনার যোনির মধ্যে এবং বাইরে আঙ্গুল ডুবিয়ে রাখে।

 

২৪. সিসেল

Flip (acrobatic), Crunch, Stretching, Muscle, Physical fitness, Lunge, Exercise, Elbow,

আপনার পা দিয়ে পিছনে শুয়ে সমস্ত পথ উপরে উঠান এবং আপনার গোড়ালি আপনার নিজের মাথার পিছনে অতিক্রম করে। তারা আপনাকে মিশনারি অবস্থান থেকে প্রবেশ করে।

 

২৫. গোল্ডেন আর্চ

Elbow, Sitting, Knee, Graphics, Kneeling, Hip, Exercise, Physical fitness, Abdomen, Active pants,

আপনার সঙ্গী তাদের পা সোজা করে বসে আছে এবং আপনি তাদের উরুর উপরে বাঁকানো হাঁটু নিয়ে তাদের উপরে বসে আছেন এবং আপনি উভয়ই পিছনে ঝুঁকেছেন।

 

২৬. স্কুপ মি আপ

Elbow, Aqua, Teal, Turquoise, Graphics, Illustration, Stretching, Drawing, Animation, Painting,

আপনারা উভয়ই একই দিকে মুখ করে আপনার পাশে শুয়ে আছেন। আপনি আপনার হাঁটু সামান্য উপরে আনুন যখন আপনার সঙ্গী আপনার শ্রোণীর পিছনে স্লাইড করে এবং আপনাকে পিছন থেকে প্রবেশ করে।

 

২৭. ক্যাবুজ

anal sex positions

যখন তারা বিছানা বা একটি চেয়ারে বসে, তাদের কোলে নিজেকে ফিরিয়ে দিন এবং বসার সময় একে অপরকে চুমা দিন।

 

২৮. ক্রস-বুটি

clip art, graphics, illustration, line art,

আপনার সঙ্গী আপনাকে মিশনারি অবস্থান থেকে প্রবেশ করে, তারপর তাদের বুক এবং পা আপনার শরীর থেকে স্লাইড করে যাতে তাদের শ্রোণী একই স্থানে থাকে কিন্তু তাদের অঙ্গগুলি আপনার সাথে একটি “X” গঠন করে।

 

২৯. মিশনারি

best anal sex positions

আমার কি সত্যিই এটি বানান করা দরকার? ঠিক আছে. আপনার পিছনে শুয়ে থাকুন যখন তারা আপনার উপরে মুখোমুখি শুয়ে থাকে।

 

৩০. নটী

shower sex positions

এক পায়ে দাঁড়িয়ে, আপনার সঙ্গীর মুখোমুখি হন এবং আপনার অন্য পা তাদের কোমরে জড়িয়ে রাখুন যখন তারা আপনাকে সহায়তা করতে সহায়তা করে।

 

৩১. কাউবয়

Pink, Kneeling, Sitting, Line art, Illustration,

আপনি যখন আপনার সঙ্গী আপনাকে সামলাচ্ছেন তখন আপনি আপনার পিঠে শুয়ে আছেন। তারপর তারা আস্তে আস্তে তাদের লিঙ্গ, স্ট্র্যাপ-অন, বা আঙুল ঢুকিয়ে দেয় আপনার আধা-বন্ধ পা দিয়ে তৈরি শক্ত খোলার মাধ্যমে।

 

৩২. বিপরীত রাখালী

sex positions for short girls

আপনার সঙ্গী তাদের পিঠে শুয়ে আছে; আপনি তাদের পায়ের দিকে মুখ করে দাঁড়িয়ে আছেন।

 

৩৩. কাউগার্ল

Pink, Stretching, Muscle, Sitting, Physical fitness, Kneeling, Lunge, Graphics,

আপনি উপরে হাঁটু গেড়েছেন, আপনার সঙ্গীর বুক ধাক্কা দিচ্ছেন এবং তাদের উরু উপরে এবং নিচে স্লাইড করছেন। আপনি পিছনে ঝুঁকে এবং তাদের উরুতে নিজেকে সমর্থন করে তাদের শ্রোণী থেকে আপনার কিছু ওজন উপশম করতে পারেন।

 

৩৪. ম্যাজিক পর্বত

Shoulder, Elbow, Interaction, Sitting, Knee, Comfort, Back, Waist, Exercise, Abdomen,

আপনার সঙ্গী বসে আছে, পা বাঁকানো, তাদের হাত এবং সামনের দিকে ঝুঁকে। আপনি একই কাজ করুন এবং তারপর তাদের দিকে ইঞ্চি করুন যতক্ষণ না আপনি যোগাযোগ করেন।

৩৫. দাঁড়ানো করা

anal sex positions

আপনারা দুজনেই দাঁড়িয়ে আছেন, আপনি কোমরের দিকে ঝুঁকছেন; তারা আপনাকে পিছন থেকে প্রবেশ করে।

 

৩৬. লিপ ব্যাঙ

Clip art, Line art, Graphics,

এটি একটি পরিবর্তিত ডগি-স্টাইল। আপনার হাত এবং হাঁটুতে উঠুন, তারপর, পোঁদ উঁচু করে রাখুন, আপনার মাথা এবং বাহু বিছানায় রাখুন।

 

৩৭. চাকা

sex positions for short girls

আপনার হাত এবং পায়ে উঠুন এবং তাদের শ্রোণী দ্বারা আপনাকে তুলতে বলুন। তারপর আপনার উরু দিয়ে তাদের কোমর আঁকড়ে ধরুন।

 

৩৮. কাউগার্লস হেলপার

sex positions for short girls

জনপ্রিয় কাউগার্ল সেক্স পজিশনের অনুরূপ, আপনি উপরে হাঁটু গেড়েছেন, আপনার সঙ্গীর বুকে চাপ দিচ্ছেন এবং উরুতে উপরে এবং নিচে স্লাইড করছেন। কিন্তু আপনার সঙ্গী আপনার ওজনের কিছুটা সমর্থন করে এবং আপনার পোঁদ বা উরু দখল করে সাহায্য করে যখন তারা প্রতিটি ধাক্কা মেটাতে উঠে।

 

৩৯. জি-হুইজ

Aqua, Physical fitness, Clip art,

আপনার সঙ্গীর প্রতিটি কাঁধে পা রেখে বিশ্রাম নিন।

 

৪০. ফ্ল্যাটিরন

sex positions flatiron

বিছানায় মুখোমুখি শুয়ে থাকুন, পা সোজা, পোঁদ সামান্য উঁচু।

 

৪১. প্রিটজেল ডিপ

sex position pretzel dip

আপনার ডান পাশে শুয়ে থাকুন; আপনার সঙ্গী হাঁটু গেড়ে বসে, আপনার ডান পায়ে হাত বুলিয়ে এবং আপনার বাম পাকে তাদের বাম পাশে ঘোরান।

৪২. ডগি স্টাইল

doggy style

সমস্ত চারে উঠুন, তারপরে আপনার সঙ্গী আপনার পিছনে হাঁটু গেড়ে বসুন, তাদের শরীরের উপরের অংশটি সোজা করে বা আপনার উপরে কিছুটা ঢুকান

 

৪৩. মুখ বন্ধ

woman sitting on man

আপনার সঙ্গী চেয়ারে বা বিছানার প্রান্তে বসে আছেন; তুমি তাদের মুখোমুখি, তাদের কোলে বসে।

 

৪৪. কর্কস্ক্রু

corkscrew

একটি বিছানা বা বেঞ্চের প্রান্তের কাছে, আপনার নিতম্ব এবং হাতের উপর বিশ্রাম নিন এবং আপনার উরুগুলি একসাথে টিপুন। আপনার সঙ্গী দাঁড়িয়ে আছে এবং আপনি প্রবেশ বা পিছন থেকে পিষে।

 

 

Leave a Comment